1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭

ঝিনাইগাতীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে আহত- ৬, গ্রেপ্তার-২

  • আপডেট সময়ঃ সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ৫৪৯ জন দেখেছেন

মিজানুর রহমান , শেরপুর জেলা প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতী উপজেলার গৌরীপুর ইউনিয়নের পূর্ব গজারীকুড়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কুপিয়ে জখমসহ ৬ জনকে আহত হওযার ঘটনা ঘটেছে।

গত সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে। প্রতিপক্ষের ধারালো দায়ের আঘাতে গৌরীপুর ও নলকুড়া ইউনিয়নের ভারুয়া ও ধারাপানি গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের পুত্র রমজান আলী,সাইদুল ইসলামের পুত্র সুমন রানা,মোহাম্মদ আলীর পুত্র মোস্তাফিজুর রহমান, মুজাহিদ,সাইদুল ইসলামের পুত্র সাদ্দাম হোসেন,রুহুল আমিনের পুত্র মো. ছামিরসহ ৬ জন আহত হয়ে বর্তমানে শেরপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, মামলার বাদী জাকির হোসেন ওরুফে উজ্জল মিয়ার সাবেক স্ত্রীর কাছে ক্রয়কৃত ৩৩ শতাংশ জমিতে বিভিন্ন জাতের ফলের বাগান করিয়া আসিতেছে। ওই ৩৩ শতাংশ জমি আসামি মিজান গংরা ঘটনার দিন বেদখলের চেষ্টা করে।

এক পর্যায়ে ১ নং আসামি মিজানসহ অপর আসামিগণ আকস্মিকভাবে রমজান আলী ও সুমন রানার মাথায় ধারালো দা দিয়ে কুপ দিয়ে মারাত্মক রক্তাক্ত করা সহ অন্যান্য লোকদেরকে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে। পরবর্তীতে জখমকৃত রমজান আলী ও সুমন রানাসহ অন্যান্য আহতদেরকে প্রথমে ঝিনাইগাতী হাসপাতালে পরে শেরপুর জেলা সদর হাসপাতালে রেফার করে।

এ ব্যাপারে জমির মালিক জাকির হোসেন উজ্জল আদালতে মামলা দায়ের করলে আদালত মামলাটি ঝিনাইগাতী থানার ওসিকে এফআইআর করার নির্দেশ দেন প্রদান করেন।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মতো. বছির আহমেদ বাদল সত্যতা নিশ্চিত করে জানান,আদালত কর্তৃক নির্দেশ পাওয়ার পর ২ নং ও ৫ নং আসামিকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বাকি আসামী পলাতক থাকায় তাদেরকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন

আরো দেখুন......