1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

বোররচর ইউনিয়নের মসজিদের ইমাম গণদের সাথে মতবিনিময় সভা করেন ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম সাব্বির

  • আপডেট সময়ঃ বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ৭৭ জন দেখেছেন

জুয়েল রানা, বিশেষ প্রতিনিধি, ফুলপুর ময়মনসিংহ:-ময়মনসিংহ সদর উপজেলা ৩নং বোররচর ইউনিয়নে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, জুয়া, চুরি, ছিনতাই, ইভটিজিং সহ বিভিন্ন অপরাধ থেকে সমাজের সর্বস্তরের জনগণকে বাঁচাতে বোররচর ইউনিয়নের সকল মসজিদের সম্মানিত ইমাম সাহেবগনের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় বোররচরের এই প্রথম পবিত্র কোরআন সুন্নাহ এবং দ্বীনি শিক্ষায় বিশেষ অবদানের জন্য ০৬ জন বিশিষ্ট উলামায়ে কেরামদেরকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বুধবার (০৬ মার্চ) বোররচর ইউনিয়ন পরিষদের আয়োজনে বোররচর ইউনিয়ন পরিষদের সচিব মোস্তাফিজুর রহমান এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন ৩নং বোররচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ আশরাফুল আলম সাব্বির। এ সময় বোররচর ইউনিয়নের সকল জামে মসজিদের ইমাম সাহেবগণ ও ইউনিয়ন পরিষদের সম্মানিত ইউপি সদস্যগণ সহ ইউনিয়নের সকল গণমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সম্মানিত ইমাম সাহেবদের গুরুত্ব ও সম্মানিত বুঝাতে ইউপি চেয়ারম্যান সাব্বির বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছেন।এ বিষয়ে বক্তব্যে চেয়ারম্যান সাব্বির বলেন, আমার ইউনিয়নের যে কোন ধরণের বিচারিক গ্রাম্য শালিসি বৈঠক মসজিদ কেন্দ্রিক অনুষ্ঠিত হবে। এ গ্রাম্য শালিসি বৈঠকে প্রধান ভুমিকা পালন করবে ইমাম সাহেবগণ।

সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, জুয়া, চুরি, ছিনতাই, ইভটিজিং সহ বিভিন্ন অপরাধ থেকে সমাজকে বাঁচাতে হলো ইমাম সাহেবদের সর্বোচ্চ ভুমিকা পালন করতে হবে। মসজিদে জুমার বয়ানে কুরআন হাদীসের আলোকে মুসল্লীদের উদ্দেশ্যে অপরাধ থেকে মুক্ত রাখতে সঠিক দ্বীনি খোলামেলা আলোচনা করার পরামর্শ প্রদান করেন চেয়ারম্যান আশরাফুল আলম সাব্বির।
বিশিষ্ট উলামায়ে কেরামদের মাঝে সম্মাননা স্মারক তুলে দেন বোররচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ আশরাফুল আলম সাব্বির। সম্মাননা স্মারক যারা পেলেন…
১.আলহাজ্ব হযরত মাওলানা ছাবেত আলী দাঃবাঃ।
২. আলহাজ্ব হযরত মাওলানা আঃ লতিফ দাঃবাঃ।
৩.আলহাজ্ব হযরত মাওলানা আবুল মনসুর দাঃবাঃ।
৪. হযরত মাওলানা আঃ মোমিন দাঃবাঃ।
৫. হযরত মাওলানা আবু তাহের দাঃবাঃ।
৬. হযরত মাওলানা ফরিদ আহমেদ দাঃবাঃ।অনুষ্ঠানটি কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু করে দোয়ার মাধ্যমে শেষ করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......