1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনার বটিয়াঘাটা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তাকে নিয়ে প্রচারিত সংবাদের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত খুলনায় অতিবর্ষনে মৎস্য খাতে ক্ষতির পরিমাণ শত কোটি টাকা, মৎস্য কর্মকর্তা -জয়দেব পাল। শেরপুর ৩ আসনের সাবেক সংসদ সদস্যের ৫৪ তম জন্মদিন পালিত শহীদ জিয়াউর রহমান ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে কোটালীপাড়ায় অবৈধ বাঁধ কেটে ১কিলোমিটার খাল দখল মুক্ত করলেন উপজেলা প্রশাসন বৈষম্যের শিকার এমপিও ভুক্ত কলেজের ল্যাব সহকারীরা শিক্ষার মানোন্নয়নে প্রশিক্ষিত শিক্ষকের বিকল্প নেই র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানে ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার সশস্ত্র পলাতক আসামি জোবায়ের হোসেন প্রকাশ হৃদয় গ্রেপ্তার। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের

আসন্ন জলিরপাড় ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বিপ্লব মজুমদারের ব্যাপক গণসংযোগ

  • আপডেট সময়ঃ শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৭৪ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি: আসন্ন ৯ মার্চ ২০২৪ শনিবার গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বিপ্লব মজুমদার জলিরপাড় ইউনিয়নের বিভিন্ন জায়গাতে (মোটর সাইকেল) মার্কার ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এদের মধ্যে প্রচার-প্রচারণা ও সাধারণ মানুষের পছন্দের তালিকায় শীর্ষ স্থানে রয়েছেন স্থানীয় মানুষের মাঝে বিশিষ্ট সমাজসেবক ও মানবিক মানুষ খ্যাত সাবেক উপজেলা আওয়ামী লীগের সফল সদস্য ও জলিরপাড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব মজুমদার। তিনি মোটর সাইকেল প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

স্বতন্ত্র প্রার্থী বিপ্লব মজুমদারের মোটর সাইকেল মার্কার পক্ষে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন ইউনিয়নে থাকা তার হাজার হাজার ভোটার এবং কর্মী সমর্থকেরা।

চেয়ারম্যান প্রার্থী বিপ্লব মজুমদারের ব্যাপক গণসংযোগ ও প্রচারণাকালে সাধারণ জনগণের স্লোগান ছিলো যোগ্য প্রাার্থীর পক্ষ নিন- আগামী ৯ মার্চ সারাদিন মোটর সাইকেল মার্কায় ভোট দিন। জলিরপাড় ইউনিয়ন বাসী বেধেছে জোট মোটর সাইকেল মার্কায় দিবেন ভোট।

সরজমিনে ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লার দোকানপাট এবং পথচারীদের সাথে কথা হলে তারা বলেন আসন্ন নির্বাচনে মুখ্য বিষয় হচ্ছে যোগ্য ব্যাক্তি কে ? তাই সাধারণ ভোটারদের দাবি আমরা মোটর সাইকেল 🏍️ মার্কায় বিপ্লব মজুমদারকেই ভোট দিয়ে বিজয়ী করবো।

আগামী ৯ মার্চ উপ-নির্বাচনকে সামনে রেখে গণ-সংযোগে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থীরা। প্রার্থী-সমর্থকদের প্রচারণায় মুখরিত প্রত্যন্ত অঞ্চলের এই ইউনিয়নটি। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত প্রার্থীরা নানা প্রতিশ্রুতির ফুলঝুড়িতে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

গ্রামের হাট-বাজার চায়ের টেবিলে প্রার্থীদের যোগ্যতা নিয়ে ভোটারদের মধ্যে চলছে চুলছেড়া বিশ্লেষণ। আর এমন সমীকরণের মধ্যেই সাধারণ ভোটারদের কাছে সম্ভাব্য প্রার্থীদের মাঝে দৌড়ঝাঁপ ও যোগ্যতায় এগিয়ে রয়েছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ কর্মী মরহুম নিত্যানন্দ মজুমদারের পুত্র বিপ্লব মজুমদার।
তাই আসন্ন উপ-নির্বাচনে বিপ্লব মজুমদার ১০০% জয়ী হবেন বলে আশাবাদী জলিরপাড় ইউনিয়নের সর্বস্তরের ভোটার সমর্থকরা।

শেয়ার করুন

আরো দেখুন......