1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

ভালুকায় চোরাই অটোসহ গ্রেপ্তার-৪

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭১ জন দেখেছেন

 জাহিদ খান, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:ময়মনসিংহের ভালুকায় পুলিশের অভিযানে অটো চোর চক্রের ৪সদস্যকে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

সোমবার রাতে উপজেলার মেঘার মাঠ এলাকায় চোরাই ব্যাটারী চালিত অটোরিকশা বিক্রয়ের সময় গোপন সংবাদের ভিত্তিতে ভালুকা মডেল থানার এস আই আবুল কালাম আজাদ, এস আই তানভীর ও এএসআই শাহ আলম সহ সংগীয় ফোর্সের অভিযানে চোর চক্রের ১ সদস্যকে গ্রেফতার করা হয়।

পরে তার দেওয়া তথ্যে আরো ওই চক্রের তিনজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে চুরি হওয়া ৬ ব্যাটারী চালিত অটো রিকশা উদ্ধার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত চক্রের ৪ সদস্য হলেন, রৌমারী উপজেলার তোতা মিয়ার ছেলে হাসেম মিয়া (২৪),লাল চান শেখ (৩৫), দেওয়ানগঞ্জ থানার মৃত জহির শেখের ছেলে মিজানুর রহমান উলিপুর থানা এলাকার আইয়ুব আলীর ছেলে চান মিয়া (৩৫) উলিপু থানার এলাকার আবু তাহেরের ছেলে । অভিযান পরিচালনাকারী এস.আই. আবুল কালাম আজাদ জানান, চক্রটি দীর্ঘদিন যাবত এলাকায় অটোরিকশা চুরি করে আসছিলো। কিন্তু উপযুক্ত প্রমাণ না পাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। সোমবার রাতে বিশ্বস্ত সূত্রে চুরির ঘটনা ও অটোরিকশা বিক্রয়ের খবর পেয়ে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জের নির্দেশনায় তাদের আটক করা হয়। পরে মঙ্গলবার সকালে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

এ ঘটনায় ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অটো ছিনতাই চক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে ও তাদেরকে নিয়মিত মামলা ধারা নং ৪১৩ আদালতে প্রেরণ করা হয়েছে। অভিযান চলমান থাকবে।

শেয়ার করুন

আরো দেখুন......