1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপের ওয়াম -আপ ফুটবল ম্যাচে সিনিয়র টিম ৪-০গোলে জয়ী. গাজীপুর জেলা জাসাস এর সদস্য সচিব সোহেল মন্ডলের ১ম মৃত্যুবার্ষিকী পালিত. বটিয়াঘাটায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওনের যোগদান ঝিনাইগাতীতে ত্রাণসামগ্রী বিতরণ করেন ত্রাণ মন্ত্রালয়ের মাননীয় উপদেষ্টা ফারুক-ই-আজম।  বরগুনায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী আল আমিন গ্রেফতার চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

শিবগঞ্জে ফসলী জমির মাটি কেটে বিক্রির অপরাধে ২ জনের নামে মামলা ও সরঞ্জাম জব্দ

  • আপডেট সময়ঃ বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ৩২৭ জন দেখেছেন

হারুন অর রশিদ,বিশেষ প্রতিনিধি:-
বগুড়ার শিবগঞ্জ উপজেলা পিরব ইউনিয়নের ফসলি জমি নষ্ট করে ইটভাটায় মাটি বিক্রি করার অপরাধে ভ্রাম্যমাণ আদালতে ২ জনের নামে নিয়মিত মামলা ও মাটি কাটার সরঞ্জাম জব্দ করা হয়েছে।

উপজেলার লাউঘাটা সোনারপাড়া গ্রামের মাঠের এস্কেভেটর (ভেকু) মেশিন দিয়ে তিন ফসলি কৃষি জমির টোপসেল ড্রাম ট্রাকে করে বিভিন্ন স্থানে বিক্রি করে মহাসড়ক ও গ্রামীণ রাস্তা গুলো নষ্ট করে আসছিলো একটি চক্র। এমন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) তাসনিমুজ্জামান বুধবার (২৪ জানুয়ারি) বিকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এসময় সোনারপাড়া গ্রামের কারেন্ট হুজুর রফিকুল ইসলাম (৩৯), সহ ২ জনের নামে নিয়মিত মামলা দায়ের করেন।

এ বিষয়ে শিবগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তাসনিমুজ্জামান বলেন,যারা অবৈধ ভাবে ফসলি জমি কেটে পুকুর খনন করার নামে ইটভাটায় মাটি বিক্রি করে রাস্তা-ঘাট নষ্ট করবে তাদের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

আরো দেখুন......