1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনার বটিয়াঘাটা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তাকে নিয়ে প্রচারিত সংবাদের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত খুলনায় অতিবর্ষনে মৎস্য খাতে ক্ষতির পরিমাণ শত কোটি টাকা, মৎস্য কর্মকর্তা -জয়দেব পাল। শেরপুর ৩ আসনের সাবেক সংসদ সদস্যের ৫৪ তম জন্মদিন পালিত শহীদ জিয়াউর রহমান ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে কোটালীপাড়ায় অবৈধ বাঁধ কেটে ১কিলোমিটার খাল দখল মুক্ত করলেন উপজেলা প্রশাসন বৈষম্যের শিকার এমপিও ভুক্ত কলেজের ল্যাব সহকারীরা শিক্ষার মানোন্নয়নে প্রশিক্ষিত শিক্ষকের বিকল্প নেই র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানে ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার সশস্ত্র পলাতক আসামি জোবায়ের হোসেন প্রকাশ হৃদয় গ্রেপ্তার। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের

জাতীয় সংবাদিক সংস্থা নারায়ণগঞ্জ জেলা আহ্বায়ক কমিটি ঘোষণা।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪
  • ৫৬ জন দেখেছেন

আশরাফুল আলম সরকার,বিশেষ প্রতিনিধি:

নারায়ণগঞ্জে জাতীয় সাংবাদিক সংস্থা নারায়ণগঞ্জ জেলার ৮ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় নির্বাহী পরিষদ এর সভাপতি, মুহম্মদ আলতাফ হোসেন তার ঢাকা কার্যালয় থেকে ২৩/০১/২৪ রোজ মঙ্গলবার আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। তিনি বলেছেন উক্ত কমিটির খুব দ্রুত পূনাঙ্গ কমিটি করে ঢাকা কার্যালয় জমা দেওয়ার জন্য।

কমিটির আহ্বায়ক কলকাতা টিভির মীর মোঃ মাজহারুল ইসলাম আজহার, সদস্য সচিব আন্তর্জাতিক মানবাধিকার কমিশন এর বিশেষ প্রতিনিধি বাংলাদেশ চাপটার এর মোঃ সুমন মিয়া, সদস্য দৈনিক দেশচিত্র রাকিবুল ইসলাম, সদস্য দৈনিক আলোকিত সকাল মোঃ সোহেল কবির, সদস্য দৈনিক একুশের বাণী মোঃ জাহিদুল ইসলাম, সদস্য দৈনিক একুশের বাণী মোঃ মফিজুল ইসলাম, সদস্য দৈনিক একুশের বাণী মোঃ সাব্বির হোসেন, সদস্য কলকাতা টিভি মোঃ শোভন ইসলাম।

শেয়ার করুন

আরো দেখুন......