1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপের ওয়াম -আপ ফুটবল ম্যাচে সিনিয়র টিম ৪-০গোলে জয়ী. গাজীপুর জেলা জাসাস এর সদস্য সচিব সোহেল মন্ডলের ১ম মৃত্যুবার্ষিকী পালিত. বটিয়াঘাটায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওনের যোগদান ঝিনাইগাতীতে ত্রাণসামগ্রী বিতরণ করেন ত্রাণ মন্ত্রালয়ের মাননীয় উপদেষ্টা ফারুক-ই-আজম।  বরগুনায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী আল আমিন গ্রেফতার চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

বদলগাছীতে মোটরসাইকেলে রোড এক্সিডেন্টে এক ব্যক্তির মৃত্যু।

  • আপডেট সময়ঃ বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪
  • ১০০ জন দেখেছেন

এনামুল কবীর এনাম বদলগাছী প্রতিনিধ নওগাঁ।

নওগাঁর বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের এক মোটরসাইকেল আরোহীর রোড এক্সিডেন্ট করে ঘটনাস্থলেই মৃত্যু।
জানা যায় বাদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের পশ্চিম গন্ধব পুরের মৃত আজিম উদ্দিন মন্ডল এর পুত্র নুর ইসলাম ওরফে চিনি( ৪৬) গত ১৭ই জানুয়ারি বাড়ি থেকে বের হয়ে মিঠাপুর থেকে গবর চাপা যাওয়ার পথে কল কোটি মোড়ের পূর্ব পাশে, একটি বাচ্চাকে রক্ষা করতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বেলা সাড়ে ১০ টায় এক্সিডেন্ট করে গাছের সঙ্গে বাড়ি লাগলে ঘটনা স্থলেই তার মৃত্যু ঘটে। স্থানীয় এলাকাবাসী খবর পেয়ে সেখান থেকে মর দেহটি গন্ধববপুর গ্রামে নিয়ে আসলে বদলগাছী থানা পুলিশ এস আই নিহার সন্ধববপুর গ্রামে গিয়ে সুরতহাল রিপোর্ট শেষে কোন প্রকার বাদী না থাকায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফিরোজ হোসেন, ভাই চেয়ারম্যান সহ স্থানীয় সরকার দলীয় সচেতন নেতাকর্মীদের অনুরোধে দাফনের নির্দেশ প্রদান করে চলে যান।
স্থানীয় ব্যক্তিদের কাছে জানা যায় মরহুম নুর ইসলাম ওরফে চিনি এক সন্তানের জনক ছিলেন,এবং বিগত জাতীয় নির্বাচনে সরকার দলীয় নৌকা প্রার্থীর একজন সক্রিয় সচেতন কর্মী ছিলেন।
এনামুল কবীর এনাম বদলগাছী নওগাঁ।

শেয়ার করুন

আরো দেখুন......