1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

রংপুরে রেস্টুরেন্টের আরালে মাদকব্যবসা-গ্রেফতার ৫

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪
  • ৭১ জন দেখেছেন

শরিফা বেগম শিউলীস্টাফ রিপোর্টার:
রংপুর নগরীর চারতলা মোর এলাকায় টুইন রুফটপ রেস্টুরেন্ট ব্যবসার আড়ালে দীর্ঘদিন ধরে মাদকব্যবসা করে আসছিলেন এস এম মুঞ্জুর মোর্শেদ ওরফে লিংকন। নিজ বাড়ির ছাদে রুফটপ রেস্টুরেন্ট হওয়ায় বাসায় ইয়াবা ও ফেনসিডিল রেখে খুব সহজে চতুরতার সঙ্গে ব্যবসা চালান তিনি। অবশেষে গোয়েন্দা পুলিশের জালে ধরা পরে এই মাদককারবারি।

সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে ডিবি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান।

সংবাদ সম্মেলনে জানা যায়, এস এম মুঞ্জুর মোর্শেদ ওরফে লিংকন চারতলা মোড় এলাকায় অবস্থিত নিজ বাড়ির ৬ তলা ভবনের ছাদে টুইন রুফটপ রেস্টুরেন্টের ব্যবসা শুরু করেন। ব্যবসার আড়ালেই বেশি লোভের আশায় মাদকের ব্যবসাও শুরু করেন এবং দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করছেন তিনি। এমন তথ্যের ভিত্তিতে ১৪ জানুয়ারি টুইন রেস্টুরেন্টে হানা দেন রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ। রেস্টুরেন্টে অভিযান পরিচালনার সময় মাদক ক্রয়-বিক্রয়কালে হাতেনাতে ওই ভবনের মালিক এস এম মীর কাশেমের ছেলে এস এম মুঞ্জুর মোর্শেদ ওরফে লিংকন (৫১), কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার বাগডাঙ্গা এলাকার ইয়াকুব আলীর ছেলে মাসুদ রানা (৩২), রংপুর নগরীর আশরতপুর পার্কের মোড় এলাকার মৃত জাহিদুল ইসলামের ছেলে সামিউল আলম ওরফে রতন (৩২), নগরীর ধর্মদাস মিলনপাড়ার কোরবান আলীর ছেলে মোশাররফ হোসেন (৩৫), নগরীর শালবন এলাকার আব্দুল মালেক ব্যাপারীর ছেলে শিপন মিয়াকে (২৭) আটক করা হয়। এসময় ১৬৩ পিস ইয়াবা ও ৪১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান জানান, অভিজাত রেস্টুরেন্ট ব্যবসার আড়ালে এক শ্রেণির চক্র মাদকব্যবসা করছে। এমন তথ্যের ভিত্তিতে টুইন রুফটপ রেস্টুরেন্টে অনেক তথ্য যাচাই-বাছাই করে অভিযান পরিচালনা করে ৫ মাদককারবারিকে গ্রেপ্তার করা হয়। তারা ভেবেছিল রেস্টুরেন্টের আড়ালে মাদকের ব্যবসা করলে কেউ বুঝতে পারবে না। সেই বিশ্বাস থেকে তারা এই ব্যবসা করে আসছিল। এই রেস্টুরেন্টের সঙ্গে আরও কেউ কিংবা অন্য কোনো রেস্টুরেন্টের যোগসূত্র আছে কিনা, অথবা এখান থেকে কারা কারা মাদক ক্রয়-বিক্রয় করে সেগুলো তথ্য সংগ্রহ করা হচ্ছে। গ্রেপ্তারদের বিরুদ্ধে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।##

শেয়ার করুন

আরো দেখুন......