1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনার বটিয়াঘাটা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তাকে নিয়ে প্রচারিত সংবাদের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত খুলনায় অতিবর্ষনে মৎস্য খাতে ক্ষতির পরিমাণ শত কোটি টাকা, মৎস্য কর্মকর্তা -জয়দেব পাল। শেরপুর ৩ আসনের সাবেক সংসদ সদস্যের ৫৪ তম জন্মদিন পালিত শহীদ জিয়াউর রহমান ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে কোটালীপাড়ায় অবৈধ বাঁধ কেটে ১কিলোমিটার খাল দখল মুক্ত করলেন উপজেলা প্রশাসন বৈষম্যের শিকার এমপিও ভুক্ত কলেজের ল্যাব সহকারীরা শিক্ষার মানোন্নয়নে প্রশিক্ষিত শিক্ষকের বিকল্প নেই র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানে ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার সশস্ত্র পলাতক আসামি জোবায়ের হোসেন প্রকাশ হৃদয় গ্রেপ্তার। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের

গোপালগঞ্জে ভোট কেন্দ্র সম্বলিত ম্যাপ প্রদান করে ভূয়সী প্রশংসায় ভাসছে এলজিইডি

  • আপডেট সময়ঃ সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪
  • ৩৯ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি:

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি), গোপালগঞ্জ কর্তৃক নির্বাচনী ভোট কেন্দ্র সম্বলিত ম্যাপ অক্ষাংশ- দ্রাঘিমাংশসহ প্রকাশ করা হয়েছে। এই ম্যাপগুলো চাহিদা মোতাবেক জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, ‍র‍্যাব, ডিজিএফআই, বিজিবি, আনসার ভিডিপি, প্রভৃতি প্রতিষ্ঠান এবং বাহিনীকে সফট কপি এবং হার্ডকপি সরবরাহ করা হয়েছে।
এলজিইডি গোপালগঞ্জ কর্তৃক এই ম্যাপগুলো প্রদানকালে জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, পুলিশ সুপার আল-বেলী আফিফা, জেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সহ অন্যান্য অফিস প্রধানগণ এলজিইডি গোপালগঞ্জের ভূয়সী প্রশংসা করেন। সরকারি কাজে এলজিইডি গোপালগঞ্জের যে কর্তব্য নিষ্ঠা, আগ্রহ এবং স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ বিগত দিনের মতো সামনের দিনেও অব্যাহত রাখার পরামর্শ দেন।

এসময় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ এহসানুল হক সকলের সাধুবাদ গ্রহণ করেন এবং সামনের দিনেও সরকারি কাজে যেকোনো ধরনের পরামর্শ এবং অংশগ্রহণ অব্যাহত থাকবে বলে সকলকে আশ্বস্ত করেন।

শেয়ার করুন

আরো দেখুন......