1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপের ওয়াম -আপ ফুটবল ম্যাচে সিনিয়র টিম ৪-০গোলে জয়ী. গাজীপুর জেলা জাসাস এর সদস্য সচিব সোহেল মন্ডলের ১ম মৃত্যুবার্ষিকী পালিত. বটিয়াঘাটায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওনের যোগদান ঝিনাইগাতীতে ত্রাণসামগ্রী বিতরণ করেন ত্রাণ মন্ত্রালয়ের মাননীয় উপদেষ্টা ফারুক-ই-আজম।  বরগুনায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী আল আমিন গ্রেফতার চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

বদলগাছীতে সাগরপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ৫টি পদের নিয়োগ স্থগিত চেয়ে ৩ ম্যানেজিং কমিটির সদস্যের অভিযোগ।

  • আপডেট সময়ঃ শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ৫৬ জন দেখেছেন

এনামুল কবীর এনাম বদলগাছী নওগাঁ প্রতিনিধি:
বদলগাছী উপজেলার সাগরপুর উচ্চ বিদ্যালয়ের ৫ টি নিয়োগ স্থগিত চেয়ে ম্যানেজিং কমিটির ৩ সদস্যের লিখত অভিযোগ এলাকায় তোলপাড়।

অভিযোগ সুত্রে জানা গেছে,বদলগাছী উপজেলার সাগরপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের বর্তমান ম্যানেজিং কমিটির সদস্য সঞ্জয় সরকার, মাহবুব মোরশেদ ও খাইরুল ইসলামের স্বাক্ষরিত গত ২৬ ডিসেম্বর এর অভিযোগে উল্লেখ করেছেন, বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ৫টি পদের নিয়োগ প্রক্রিয়া আগামী ৩১ডিসেম্বর চূড়ান্ত করেছেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, মিঠাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফিরোজ হোসেন ও স্কুলের প্রধান শিক্ষক এনামুল হকের যোগসাজসে বিপুল অর্থের বিনিময়ে স্কুলের ম্যানেজিং কমিটির সদস্যদেরকে কোন প্রকার অবগত না করেই। সদস্যগন সাংবাদিকদের বলেন অফিস সহায়ক ১ জন, নির্রাপত্তা প্রহরী ১ জন, নৈশপ্রহরী ১ জন,পরিচ্ছন্ন কর্মী ১ জন, আয়া ১ জন, মোট পাঁচ জনকে অবৈধভাবে কায়দায় নিয়োগের চেষ্টা করছেন সভাপতি ও প্রধান শিক্ষক।
তিনারা আরও বলেন প্রায়৭০ থেকে ৮০ লক্ষ টাকার খেলার চেষ্টাকরছেন। উক্ত বিষয়টি এলাকায় জানাজানি হলে ব্যাপক ক্ষোভের সৃষ্টি এবং টান টান উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় আইনশৃঙ্খলার অবনতি হতে পারে মর্মে জেলা শিক্ষা অফিসার, বদলগাছি উপজেলা নির্বাহি অফিসার, উপজেলা শিক্ষা অফিসার সহ ডিজি প্রতিনিধি, প্রধান শিক্ষক, নওগাঁ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় বরাবর নিয়োগ পরিক্ষা স্থগিত চেয়ে অভিযোগ প্রদান করেন সদস্যরা ।

কমিটির সদস্য অভিযোগকারী সঞ্জয় সরকার বলেন, সভাপতি ও প্রধান শিক্ষক নিয়োগ দিবে বলে ৫টি পদে নিয়োগ দিবে বলে প্রায় ৭০/ ৮০ লক্ষ টাকা হতিয়ে নিয়ে বিদ্যালয়ের উন্নয়নের নামে এক লক্ষ ৫০ হাজার টাকা খরচ করে স্কুলে গ্রীল লাগিয়েছেন।বাঁকী টাকা আত্মসাৎ করার চেষ্টা করছেন মর্মে আমরা লিখিত অভিযোগ করেছি।

বিদ্যালয়ের সভাপতি ফিরোজ হোসেন জানান, নিয়ম মেনে ৫টি পদের জন্য ৩১ ডিসেম্বর লোক নিয়োগের কথা আছে তবে কমিটির তিন সদস্য নিয়োগ বন্ধের জন্য লিখিত অভিযোগ করায় নিয়োগ আপাতত হয়তো বা স্থগিত রাখবো।

বদলগাছি উপজেলা নির্বাহি অফিসার তৃপ্তি কনা মন্ডল বলেন, এই বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি টাকা পয়সা লেনদেনের সুনির্দিষ্ট প্রমাণ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।
বিষয় টি চাঞ্চল্যের সৃষ্টি এবং এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে।
এনামুল কবীর এনাম বদলগাছী নওগাঁ।

শেয়ার করুন

আরো দেখুন......