1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বন্দরটিলা আশরাফিয়া মাদরাসার, অভিভাবক সমাবেশ ও বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ

  • আপডেট সময়ঃ শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ৮২ জন দেখেছেন

মোঃ শহিদুল ইসলাম, বিশেষ প্রতিনিধিঃ

মানসম্মত ও যুগোপযোগি শিক্ষা প্রদানের অঙ্গিকার নিয়ে প্রতিষ্ঠিত ইসলামী ও আধুনিক শিক্ষার সমান্বয়ে পরিচালিত একটি ব্যাতিক্রমধর্মী শিক্ষাপ্রতিষ্ঠান বন্দরটিলা আশরাফিয়া মাদরাসায় অভিভাবক সমাবেশ ও বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশসহ পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানাধীন আলী শাহ্ নগর বন্দর টিলা কাঁচাবাজারের পিছনের গলির রোডস্থ আশরাফিয়া মাদ্রাসার ক্যাম্পাসে গত ২৯ ডিসেম্বর বিকাল সাড়ে ৫ টায় অনুষ্ঠিত অভিভাবক সমাবেশ ও পরীক্ষার ফলাফল অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীর হাতে ফলাফল ও ক্রেস তুলে দেন মাদরাসার পরিচালক হাফেজ মাওলানা সাঈদ আহমদ আল-গাজী ও সহকারী পরিচালক মাওঃ মহিউদ্দিন,।

আশরাফিয়া মাদরাসার পরিচালক ও হাফেজ মাওলানা সাঈদ আহমদ আল-গাজী ও সহকারী পরিচালক মাওঃ মহিউদ্দিন, এর সভাপতিত্বে ও শিক্ষা সচিব, মাষ্টার ফেরদাউস আলম এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সাংবাদিক শহিদুল ইসলাম
আরও উপস্থিত ছিলেন,শিক্ষক ও পরিচালক,হাফেজ মাওলানা সাঈদ আহমদ আল-গাজী হাফিজাহুল্লাহ

শিক্ষক ও সহ-পরিচালক,মাওলানা মহিউদ্দীন ,শিক্ষা সচিব ,মাষ্টার ফেরদাউস আলম ,শিক্ষক,হাফেজ মোবাশ্বির হোসেন ,শিক্ষক হিফজ বিভাগের, হাফেজ মোঃ আয়াছ আলী ,শিক্ষিকা,আলেমা আব্বাসিয়া, খাদেমা জোসনা বেগম ,অত্র এলাকার বিশিষ্ট সমাজ সেবক , শিক্ষানুরাগী শিক্ষক ও অভিভাবকগণ। ফলাফল প্রকাশ অনুষ্ঠানে শতাধিক ছাত্র-ছাত্রীসহ বিপুল সংখ্যাক অভিভাবকদের উপস্থিতি ছিল। প্রসঙ্গত, ২০২২ সালের ৯ ডিসেম্বর মাসে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে , এলাকাবাসীর সেবা দিয়ে যাচ্ছে। ২০২৪ শিক্ষাবর্ষে এই মাদরাসায় প্লে থেকে ৩ য় শ্রেণি পর্যন্ত ভর্তি চলছে।বিভাগসমূহঃ-
নূরানী বিভাগ প্লে থেকে তৃতীয় শ্রেণি পর্যন্ত।
(নুরানী তালিমুল কুরআন বোর্ড চট্টগ্রাম কর্তৃক প্রণীত সিলেবাসে পাঠদান)

হিফজ বিভাগ আল কোরআন ফাউন্ডেশন বাংলাদেশ এর সম্মানিত চেয়ারম্যান এবং হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশের সিনিয়র কেন্দ্রীয় প্রশিক্ষক একাধিকবার আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত কারী হাফেজ মাওলানা শায়েখ মাঞ্জুর বিন মোস্তফা দা:বা: এর তত্ত্বাবধানে পরিচালিত হেফজের প্রস্তুতিমূলক নাজরা বিভাগ হেফজ বিভাগ (বাংলা অংক ইংরেজি সহ)
হিফজ রিভিউশন বিভাগ ইবতেদায়ী বিভাগচতুর্থ শ্রেণী থেকে সপ্তম শ্রেণী পর্যন্ত(বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ড কর্তৃক প্রণীতে সিলেবাসে পাঠদান)

বি: দ্র: স্কুল পড়ুয়া এবং বয়স্কদের জন্য বিশুদ্ধ কোরআন শিক্ষা কোর্স (সময়:রাত ৮:৪৫থেকে ৯.৪৫ পর্যন্ত)

হাফেজ মাওলানা সাঈদ আহমদ আল-গাজী
পরিচালক: মাওলানা মাওঃ মহিউদ্দিন, সহকারী পরিচালক,
বন্দরটিলা আশরাফিয়া মাদরাসা চট্টগ্রাম
০১৮৩২ ৯৯০৬২৪ + ০১৩১৭ ৮৭৪০৩৮

শেয়ার করুন

আরো দেখুন......