1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
প্রতিবছরের ন্যায় এ বছরও কুরবানীর সমস্ত গোশত গরিব দুঃখী অসহায় মানুষদের মাঝে অকাতরে বিলিয়ে দিলেন গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়নের বনগ্রাম বাজার, জলিরপাড়ের বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী শেখ মোঃ জিন্নাহ।। এবারও চসিকে কোরবানির বর্জ্য পরিস্কার -পরিচ্ছন্নতায় শীর্ষে দক্ষিণ হালিশহর ওয়ার্ড শিবগঞ্জে ভ্যান চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”। 

বন্দরটিলা আশরাফিয়া মাদরাসার, অভিভাবক সমাবেশ ও বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ

  • আপডেট সময়ঃ শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ৭৫ জন দেখেছেন

মোঃ শহিদুল ইসলাম, বিশেষ প্রতিনিধিঃ

মানসম্মত ও যুগোপযোগি শিক্ষা প্রদানের অঙ্গিকার নিয়ে প্রতিষ্ঠিত ইসলামী ও আধুনিক শিক্ষার সমান্বয়ে পরিচালিত একটি ব্যাতিক্রমধর্মী শিক্ষাপ্রতিষ্ঠান বন্দরটিলা আশরাফিয়া মাদরাসায় অভিভাবক সমাবেশ ও বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশসহ পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানাধীন আলী শাহ্ নগর বন্দর টিলা কাঁচাবাজারের পিছনের গলির রোডস্থ আশরাফিয়া মাদ্রাসার ক্যাম্পাসে গত ২৯ ডিসেম্বর বিকাল সাড়ে ৫ টায় অনুষ্ঠিত অভিভাবক সমাবেশ ও পরীক্ষার ফলাফল অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীর হাতে ফলাফল ও ক্রেস তুলে দেন মাদরাসার পরিচালক হাফেজ মাওলানা সাঈদ আহমদ আল-গাজী ও সহকারী পরিচালক মাওঃ মহিউদ্দিন,।

আশরাফিয়া মাদরাসার পরিচালক ও হাফেজ মাওলানা সাঈদ আহমদ আল-গাজী ও সহকারী পরিচালক মাওঃ মহিউদ্দিন, এর সভাপতিত্বে ও শিক্ষা সচিব, মাষ্টার ফেরদাউস আলম এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সাংবাদিক শহিদুল ইসলাম
আরও উপস্থিত ছিলেন,শিক্ষক ও পরিচালক,হাফেজ মাওলানা সাঈদ আহমদ আল-গাজী হাফিজাহুল্লাহ

শিক্ষক ও সহ-পরিচালক,মাওলানা মহিউদ্দীন ,শিক্ষা সচিব ,মাষ্টার ফেরদাউস আলম ,শিক্ষক,হাফেজ মোবাশ্বির হোসেন ,শিক্ষক হিফজ বিভাগের, হাফেজ মোঃ আয়াছ আলী ,শিক্ষিকা,আলেমা আব্বাসিয়া, খাদেমা জোসনা বেগম ,অত্র এলাকার বিশিষ্ট সমাজ সেবক , শিক্ষানুরাগী শিক্ষক ও অভিভাবকগণ। ফলাফল প্রকাশ অনুষ্ঠানে শতাধিক ছাত্র-ছাত্রীসহ বিপুল সংখ্যাক অভিভাবকদের উপস্থিতি ছিল। প্রসঙ্গত, ২০২২ সালের ৯ ডিসেম্বর মাসে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে , এলাকাবাসীর সেবা দিয়ে যাচ্ছে। ২০২৪ শিক্ষাবর্ষে এই মাদরাসায় প্লে থেকে ৩ য় শ্রেণি পর্যন্ত ভর্তি চলছে।বিভাগসমূহঃ-
নূরানী বিভাগ প্লে থেকে তৃতীয় শ্রেণি পর্যন্ত।
(নুরানী তালিমুল কুরআন বোর্ড চট্টগ্রাম কর্তৃক প্রণীত সিলেবাসে পাঠদান)

হিফজ বিভাগ আল কোরআন ফাউন্ডেশন বাংলাদেশ এর সম্মানিত চেয়ারম্যান এবং হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশের সিনিয়র কেন্দ্রীয় প্রশিক্ষক একাধিকবার আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত কারী হাফেজ মাওলানা শায়েখ মাঞ্জুর বিন মোস্তফা দা:বা: এর তত্ত্বাবধানে পরিচালিত হেফজের প্রস্তুতিমূলক নাজরা বিভাগ হেফজ বিভাগ (বাংলা অংক ইংরেজি সহ)
হিফজ রিভিউশন বিভাগ ইবতেদায়ী বিভাগচতুর্থ শ্রেণী থেকে সপ্তম শ্রেণী পর্যন্ত(বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ড কর্তৃক প্রণীতে সিলেবাসে পাঠদান)

বি: দ্র: স্কুল পড়ুয়া এবং বয়স্কদের জন্য বিশুদ্ধ কোরআন শিক্ষা কোর্স (সময়:রাত ৮:৪৫থেকে ৯.৪৫ পর্যন্ত)

হাফেজ মাওলানা সাঈদ আহমদ আল-গাজী
পরিচালক: মাওলানা মাওঃ মহিউদ্দিন, সহকারী পরিচালক,
বন্দরটিলা আশরাফিয়া মাদরাসা চট্টগ্রাম
০১৮৩২ ৯৯০৬২৪ + ০১৩১৭ ৮৭৪০৩৮

শেয়ার করুন

আরো দেখুন......