1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
কোটালীপাড়ায় অবৈধ বাঁধ কেটে ১কিলোমিটার খাল দখল মুক্ত করলেন উপজেলা প্রশাসন বৈষম্যের শিকার এমপিও ভুক্ত কলেজের ল্যাব সহকারীরা শিক্ষার মানোন্নয়নে প্রশিক্ষিত শিক্ষকের বিকল্প নেই র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানে ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার সশস্ত্র পলাতক আসামি জোবায়ের হোসেন প্রকাশ হৃদয় গ্রেপ্তার। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার।

রাজশাহীর বাঘার ছাত্রদল নেতা মতিউর যশোরের বেনাপোল  থেকে উদ্ধার।

  • আপডেট সময়ঃ বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ৭০ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ

২৭ ডিসেম্বর , ২০২৩ ইং (বুধবার)
রাজশাহী জেলার বাঘার ছাত্রদল নেতা মতিউর রহমানকে যশোরের বেনাপোল থেকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৭ ডিসেম্বর) সেখানকার পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করে বাঘা থানা পুলিশ । মতিউর রহমান বাঘা পৌরসভার মুশিদপুর গ্রামের আবদুল খালেকের ছেলে। সে ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত। এব্যারে মঙ্গলবার কেন্দ্রীয় বিএনপি’র এক নেতা প্রেস ব্রিফিংয়ে, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মতিউর রহমানকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তরের দাবি করেন।

মতিউর রহমানের বাবা আব্দুল খালেক জানান, সোমবার (২৫ ডিসেম্বর ২০২৩ ইং) নিজ গ্রাম মুশিদপুর থেকে রাত ১০টার দিকে নিখোঁজ হয়েছিল। ঐ দিন রাত সোয়া ১০টার দিকে তার সাথে মুঠোফোনে কথা হলে নিজ গ্রাম মুশিদপুর মোড়ে থাকার কথা জানিয়েছিল। পরে তার ব্যবহৃত মোবাইল ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়। তিনি জানান,তার কাছে পেঁয়াজ বিক্রি করা ও মনির নামের একজনের কাছ থেকে ধারে নেওয়া টাকাসহ প্রায় সাড়ে তিন লাখ টাকা ছিল। পরে তার খোঁজ না পেয়ে থানায় লিখিত অভিযোগ করি।

মতিউর রহমানের নিকট আত্মীয় লিমন আহমেদ জানান, মতিউর রহমানকে জিজ্ঞাসা করে জানতে পারেন, রাতে তাকে অজ্ঞান করে নিয়ে যশোরের বেনাপোল থানা এলাকায় ফেলে রেখে যায়। জ্ঞান ফিরলে নিরাপদ স্থান হিসেবে বেনাপোল থানায় স্বেচ্ছায় হাজির হন। তার গায়ের জ্যাকেট ও কাছে থাকা টাকা পাওয়া যায়নি বলে জানান তিনি। বোনাপোল থানার মাধ্যমে খবর পেয়ে উদ্ধারে যান বাঘা থানার এসআই সামিউল আলম। তিনি জানান, বুধবার বিকেলে বোনাপোল থানায় পৌঁছেন। এদিন সন্ধ্যা ৬টায় মতিউর রহমানকে তার কাছে হস্তান্তর করে বেনাপোল থানা পুলিশ। থানায় নিয়ে জিজ্ঞাসাবাদে বিস্তারিত জানা যাবে।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি )আমিনুল ইসলাম বলেন, বেনাপোল থানার মাধ্যমে খবর পেয়ে সেখান থেকে তাকে উদ্ধারের জন্য একজন পুলিশ কর্মকর্তাকে পাঠিয়েছেন।

শেয়ার করুন

আরো দেখুন......