1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপের ওয়াম -আপ ফুটবল ম্যাচে সিনিয়র টিম ৪-০গোলে জয়ী. গাজীপুর জেলা জাসাস এর সদস্য সচিব সোহেল মন্ডলের ১ম মৃত্যুবার্ষিকী পালিত. বটিয়াঘাটায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওনের যোগদান ঝিনাইগাতীতে ত্রাণসামগ্রী বিতরণ করেন ত্রাণ মন্ত্রালয়ের মাননীয় উপদেষ্টা ফারুক-ই-আজম।  বরগুনায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী আল আমিন গ্রেফতার চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

বদলগাছীতে ৪ ডাকাত কে আটক করে থানা পুলিশে সপর্দ।

  • আপডেট সময়ঃ রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ৪৩ জন দেখেছেন

বদলগাছী নওগাঁ প্রতিনিধি:-বদলগাছীতে ৪ডাকাত আটক থানা পুলিশের কাছে সপর্দ। জানা গেছে আটকৃতরা হলেন, নওগাঁ সদর উপজেলার বজরুক আতিতা গ্রামের মো. বদর উদ্দিন ফকির এর ছেলে মো. আজাদুল ইসলাম (৪৪) নওগাঁ সদর উপজেলার কোমাইগাড়ি এলাকার কটিয়াপাড়া গ্রামের মো. নাজিম উদ্দীন এর ছেলে মো. সাজু (৪৩) আত্রাই উপজেলার মালিপুকুর গ্রামের মো. তালেব মন্ডল এর ছেলে মো. রেজাউল মন্ডল (২৭) মহাদেবপুর থানার বেলঘড়িয়া গ্রামের মৃত মসত্তব আলীর ছেলে মো. মুকুল হোসেন (৫০)।

স্থানীয় সূত্রে জানা যায়, ৯ ডিসেম্বর উপজেলার বালুভরা ইউনিয়নের ভরট্র খাড়ির ব্রীজ সংলগ্ন এলাকায় একই গ্রামের সামসুল মন্ডল (৫০) অটো গাড়িতে চড়ে মহাদেবপুরের উদ্দেশ্যে যাচ্ছিলেন। এমন সময় খাড়ির ব্রিজের উপর ডাকাতি উদ্দেশ্যে ৪ জন ছিনতাইকারী গতি রোধ করলে শামসুল মন্ডল দৌড়ে পালিয়ে তাৎক্ষণিক বাড়িতে ফোন করলে প্রতিবেশীরা ছুটে এসে ৪ জনকে পাকরাও করে আটক করে থানায় খবর দেন।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করে থানায় নিয়ে আসে এবং ডাকাতির কাজে ব্যবহৃত একটি হাসুয়া, একটি ধারালো ছুরি, মেহগুনি গাছের ৪ টি লাঠি ও কালো রঙের একটি পালসার মোটরসাইকেল যাহার রেজি নং নওগাঁ-হ ১৫-৯৩৭৩ জব্দ করেন বদলগাছী থানা পুলিশ । বিষয় টি চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 

এ ব্যাপারে বদলগাছী থানার সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) মুহা. আতিয়ার রহমান বলেন, ডাকাতি চেষ্টা মামলায় ৪ জনকে আটক করা হয়েছে। যাহার মামলা নং ১১। আইনগত প্রক্রিয়া শেষে তাদেরকে জেল হাজতে পেরণ করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......