1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
প্রতিবছরের ন্যায় এ বছরও কুরবানীর সমস্ত গোশত গরিব দুঃখী অসহায় মানুষদের মাঝে অকাতরে বিলিয়ে দিলেন গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়নের বনগ্রাম বাজার, জলিরপাড়ের বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী শেখ মোঃ জিন্নাহ।। এবারও চসিকে কোরবানির বর্জ্য পরিস্কার -পরিচ্ছন্নতায় শীর্ষে দক্ষিণ হালিশহর ওয়ার্ড শিবগঞ্জে ভ্যান চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”। 

হবিগঞ্জে-বিএনপি-পুলিশ সংঘর্ষে সাংবাদিকসহ অর্ধশতাধিক আহত!

  • আপডেট সময়ঃ রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ১০৩ জন দেখেছেন

সাজিদুর রহমান শাহীন – হবিগঞ্জ জেলা প্রতিনিধি!হবিগঞ্জে -বিএনপি- পুলিশ সংঘর্ষে দুই সাংবাদিকসহ অর্ধশতাধিক আহত হয়েছে!

স্থানীয় সুত্রে জানা যায়
হবিগঞ্জে বিএনপির মানববন্ধনকে কেন্দ্র করে বিএনপির ও পুলিশের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। সংঘর্ষে দুইজন সাংবাদিকসহ অন্তত ৫০ জন আহত হয়েছেন।

১০ ডিসেম্বর ২৩ ইং রবিবার বেলা ১২টা ৩০ মিনিটের দিকে হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে আহত মাইটিভির প্রতিনিধি ও দেশটিভির প্রতিনিধি সহ অন্তত ২০ জনকে হবিগঞ্জ ও বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ সময় দোকানপাট ও কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়।

 

স্থানীয়রা জানান, রবিবার দুপুরে জেলা বিএনপির উদ্যোগে আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে মানবাধিকার, আইনের শাসন ও ন্যায়বিচারের দাবিতে শহরের শায়েস্তানগরে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনের শেষ পর্যায়ে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষ বাধে।


পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ারশেল নিক্ষেপ করে।

এতে পুলিশ, সাংবাদিক, বিএনপির নেতাকর্মীসহ অন্তত ৫০ জন আহত হন।

হবিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অজয় চন্দ্র দেব বলেন, বিএনপি নেতাকর্মীরা পুলিশের উপর হামলা চালিয়েছে এবং রাস্তায় গাড়ি ভাংচুর করে অরাজকতা সৃষ্টি করেছে!
পুলিশ বাধা দিলে তারা পুলিশের উপর মামলা চালায়।

শেয়ার করুন

আরো দেখুন......