1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

হবিগঞ্জে-বিএনপি-পুলিশ সংঘর্ষে সাংবাদিকসহ অর্ধশতাধিক আহত!

  • আপডেট সময়ঃ রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ১১০ জন দেখেছেন

সাজিদুর রহমান শাহীন – হবিগঞ্জ জেলা প্রতিনিধি!হবিগঞ্জে -বিএনপি- পুলিশ সংঘর্ষে দুই সাংবাদিকসহ অর্ধশতাধিক আহত হয়েছে!

স্থানীয় সুত্রে জানা যায়
হবিগঞ্জে বিএনপির মানববন্ধনকে কেন্দ্র করে বিএনপির ও পুলিশের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। সংঘর্ষে দুইজন সাংবাদিকসহ অন্তত ৫০ জন আহত হয়েছেন।

১০ ডিসেম্বর ২৩ ইং রবিবার বেলা ১২টা ৩০ মিনিটের দিকে হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে আহত মাইটিভির প্রতিনিধি ও দেশটিভির প্রতিনিধি সহ অন্তত ২০ জনকে হবিগঞ্জ ও বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ সময় দোকানপাট ও কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়।

 

স্থানীয়রা জানান, রবিবার দুপুরে জেলা বিএনপির উদ্যোগে আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে মানবাধিকার, আইনের শাসন ও ন্যায়বিচারের দাবিতে শহরের শায়েস্তানগরে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনের শেষ পর্যায়ে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষ বাধে।


পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ারশেল নিক্ষেপ করে।

এতে পুলিশ, সাংবাদিক, বিএনপির নেতাকর্মীসহ অন্তত ৫০ জন আহত হন।

হবিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অজয় চন্দ্র দেব বলেন, বিএনপি নেতাকর্মীরা পুলিশের উপর হামলা চালিয়েছে এবং রাস্তায় গাড়ি ভাংচুর করে অরাজকতা সৃষ্টি করেছে!
পুলিশ বাধা দিলে তারা পুলিশের উপর মামলা চালায়।

শেয়ার করুন

আরো দেখুন......