1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপের ওয়াম -আপ ফুটবল ম্যাচে সিনিয়র টিম ৪-০গোলে জয়ী. গাজীপুর জেলা জাসাস এর সদস্য সচিব সোহেল মন্ডলের ১ম মৃত্যুবার্ষিকী পালিত. বটিয়াঘাটায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওনের যোগদান ঝিনাইগাতীতে ত্রাণসামগ্রী বিতরণ করেন ত্রাণ মন্ত্রালয়ের মাননীয় উপদেষ্টা ফারুক-ই-আজম।  বরগুনায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী আল আমিন গ্রেফতার চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

বদলগাছীতে ভাইএর খুনের আসামী ভাই ব্যাবের হাতে আটক এলাকায় তোলপার।

  • আপডেট সময়ঃ শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ৭৮ জন দেখেছেন

এনামুল কবীর এনাম বদলগাছী প্রতিনিধি নওগাঁ:- বদলগাছীতে বড় ভাইয়ের হাতে ছোট ভাইকে খুনের দায়ে রাজু হোসেন (২৯) ভাইকে আটক করেছে র‍্যাব। গত ০৯ ডিসেম্বর ভোর সাড়ে ৫ টায় নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে জানা যায় । আটককৃত রাজু হোসেন উপজেলার দরিয়াপুর গ্রামের মৃত বেলাল হোসেনের পুএ ও নিহত সাজু হোসেনের বড় ভাই।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ রফিকুল ইসলাম জানান, গত ৬ ডিসেম্বর বিকেলে বদলগাছী উপজেলার মথুরাপুর ইউনিয়নের দরিয়াপুর গ্রামের মৃত বেলাল হোসেনের ছেলে সাজু ও রাজু আপন দুই ভাইয়ের মধ্যে মোটরসাইকেল কেনা নিয়ে তর্ক শুরু হয়। তর্কের এক পর্যায়ে ভাই রাজু ছোট ভাই সাজুকে উদ্দেশ্য করে ইট ছুঁড়ে মারলে এতে সাজু আহত হয়। আশংকাজনক অবস্থায় সাজুকে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বদলগাছী থানায় একটি হত্যা মামলা দায়ের হওয়ার পর তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে নিজ বাড়ি থেকে আটক করেন।

পরবর্তীতে তাকে আইনগত ব্যবস্থা গ্রহন করতে বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে বলে থানা সুএে প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে।
এনামুল কবীর এনাম বদলগাছী নওগাঁ

শেয়ার করুন

আরো দেখুন......