1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনার বটিয়াঘাটা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তাকে নিয়ে প্রচারিত সংবাদের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত খুলনায় অতিবর্ষনে মৎস্য খাতে ক্ষতির পরিমাণ শত কোটি টাকা, মৎস্য কর্মকর্তা -জয়দেব পাল। শেরপুর ৩ আসনের সাবেক সংসদ সদস্যের ৫৪ তম জন্মদিন পালিত শহীদ জিয়াউর রহমান ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে কোটালীপাড়ায় অবৈধ বাঁধ কেটে ১কিলোমিটার খাল দখল মুক্ত করলেন উপজেলা প্রশাসন বৈষম্যের শিকার এমপিও ভুক্ত কলেজের ল্যাব সহকারীরা শিক্ষার মানোন্নয়নে প্রশিক্ষিত শিক্ষকের বিকল্প নেই র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানে ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার সশস্ত্র পলাতক আসামি জোবায়ের হোসেন প্রকাশ হৃদয় গ্রেপ্তার। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের

খুলনা -১এর স্বতন্ত্র প্রার্থী ড, প্রশান্ত কুমার রায় মনোনয়ন বাতিলের বিরুদ্ধে আপিল করেছেন

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩
  • ৫৮ জন দেখেছেন

মহিদুল ইসলাম (শাহীন) বটিয়াঘাটা খুলনা,
দ্বাদশ সংসদ নির্বাচনে সংসদীয় আসন -৯৯, (দাকোপ-বটিয়াঘাটা) খুলনা -১ অঞ্চল থেকে স্বতন্ত্র প্রার্থী বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার’র কেন্দ্রীয় প্রধান উপদেষ্টা ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়’র সাবেক সচিব ডক্টর প্রশান্ত কুমার রায়’র মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে আপিল করেছেন বলে জানিয়েছেন । গত ৪ ডিসেম্বর বৃহস্পতিবার খুলনা জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার খন্দকার ইয়াসির আরেফীন যাচাই-বাছাই শেষে নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীদের মনোনয়নপত্রের অন পার্সেন্ট ভোটারের স্বাক্ষরে গড়মিল থাকায় ডক্টর রায়’র মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন ।

উক্ত বাতিলের বিরুদ্ধে ডক্টর প্রশান্ত কুমার রায় গত ৮ ডিসেম্বর শুক্রবার পূর্বাহ্নে বাংলাদেশ নির্বাচন কমিশন বরাবর আপিল করেছেন বলে জানিয়েছেন । আগামী ১০ থেকে ১৫ ডিসেম্বর মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে আপিল শুনানি অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন । এব্যাপারে দ্বাদশ সংসদ নির্বাচনে খুলনা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী সাবেক সচিব ডক্টর প্রশান্ত কুমার রায় এ প্রতিবেদককে বলেন, দ্রুততম সময়ের মধ্যে আমার মনোনয়নপত্র প্রস্তুত দাখিল করায় সামান্য ভুল হয়েছে । আমি মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে বাংলাদেশ নির্বাচন কমিশন বরাবর আপিল করেছি । আশা করছি, আপীলর শুনানি শেষে আমি পুনরায় নির্বাচনে অংশ নিতে পারবো এবং ভোট যুদ্ধে প্রতিদ্বন্ধীতা করে জয়যুক্ত হবো ।

শেয়ার করুন

আরো দেখুন......