1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বরগুনায় ২০ লিটার চোলাই মদসহ আটক- 0২

  • আপডেট সময়ঃ শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ১৪২ জন দেখেছেন

পারভেজ রানা,বিশেষ প্রতিনিধিঃ বরগুনার তালতলী উপজেলায় ২০ লিটার চোলাই মদসহ (উপজাতীয় দের তৈরি) ২ মাদক কারবারিকে আটক করেছে তালতলী থানা পুলিশ।

শনিবার (২ ডিসেম্বর) সকাল সোয়া সাতটায় তালতলী উপজেলার নমিশেপাড়া থেকে মাদক কারবারিদের আটক করা হয়।

আটক মাদক কারবারি জয় নমিশে পাড়ার অং লাউয়ের ছেলে। অপরজন একই এলাকার হাবিবুর রহমানের ছেলে মামুন।

তালতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম খান বলেন,গোপন সংবাদের ভিত্তিতে চোলাই মদ বিক্রি হচ্ছে এমন তথ্য নিশ্চিত হয়ে ৬নং নিশানবাড়িয়া ইউনিয়নের নমিশে পাড়ায় তালতলী থানা পুলিশের একটি টিম ঝটিকা অভিযান চালায়। থানার উপ পরিদর্শক মোঃ মাহাবুব আলমের নেতৃত্বে এএসআই হুমায়ূন কবির ও সঙ্গীয় ফোর্স নিয়ে নমিশেপাড়া থেকে বিশ লিটার চোলাই মদসহ জয় ও মামুন নামক দুই মাদক কারবারিকে হাতেনাতে আটক করে।

তিনি আরও বলেন,তালতলীতে মাদক নির্মূল অভিযান অব্যাহত থাকবে।চোলাই মদসহ আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে তালতলী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......