1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

পুলিশ পরিচয়ে প্রতারণা: চট্টগ্রামে কাউন্টার টেরোরিজম বিভাগ প্রতারক সাগর কে আটক

  • আপডেট সময়ঃ শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ৩৯ জন দেখেছেন

ডেক্স নিউজ:-

০২ডিসেম্বর রাজশাহী ও নওগাঁ জেলায় বিশেষ অভিযান চালিয়ে প্রতারক চক্রের সক্রিয় সদস্য সাগর প্রকাশ রিমন কে গ্রেফতার করেছে সিএমপির কাউন্টার টেরোরিজম বিভাগের সাইবার ক্রাইম ইউনিট।

এ সময় তার নিকট হতে অপরাধ কার্যক্রমে ব্যবহৃত মোবাইল ফোন ও সিম জব্দ করা হয়। প্রতারক চক্রের সদস্যকে জিজ্ঞাসাবাদে জানা গেছে এ পর্যন্ত সে নিজেকে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণা পূর্বক বিকাশ ও নগদ একাউন্ট ব্যবহার করে দেশের বিভিন্ন প্রান্তের প্রায় ৪৮৩ ভুক্তভোগী লোকের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছে।

অজ্ঞাতনামা ব্যক্তি ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা (এসপি/এডিশনাল এসপি) পরিচয়ে প্রতারণার মাধ্যমে বিকাশ ও নগদ একাউন্ট ব্যবহার করে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়েছে এমন ঘটনার শিকার ভুক্তভোগী বিকাশ এজেন্ট গত ২৭নভেম্বর সিএমপির সদরঘাট থানায় হাজির হয়ে অজ্ঞাতনামা প্রতারকের বিরুদ্ধে এজাহার দায়ের করলে সদরঘাট থানার মামলা নং-১৫,ধারা-১৭০/৪০৬/৪২০, পেনাল কোড রুজু হয়।
দায়েরকৃত মামলার তদন্তভার সিএমপির কাউন্টার টেরোরিজম বিভাগের নিকট ন্যস্ত হলে অত্র বিভাগের একটি চৌকস টিম উক্ত মামলার রহস্য উদ্ঘাটনে কার্যক্রম শুরু করে।

তথ্য প্রযুক্তির সহায়তায় রহস্য উদ্ঘাটন করে ঘটনার সাথে জড়িত প্রকৃত ব্যক্তিদের গ্রেফতারের উদ্দেশ্যে নওগাঁ জেলার মান্দা থানা এবং রাজশাহী জেলার মোহনপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে অত্র মামলার ঘটনার মুলহোতা মোঃ সাগর প্রকাশ রিমনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত ব্যক্তির নিকট হতে প্রতারণার কাজে ব্যবহৃত মোবাইল, সিম উদ্ধার পূর্বক জব্দ করা হয়।
গ্রেফতারকৃত অভিযুক্তের বিরুদ্ধে ডিএমপি, রাজশাহী, পাবনা ও নওগাঁ জেলার বিভিন্ন থানায় মাদকদ্রব্য, জালিয়াতি ও প্রতারণা সংক্রান্তে ৫ টি মামলা তদন্তাধীন এবং বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে বলে বিজ্ঞ আদালত সূত্রে জানা গেছে।

শেয়ার করুন

আরো দেখুন......