1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

চট্রগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের অভিযানে  ১২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক – ০১

  • আপডেট সময়ঃ শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ৪০ জন দেখেছেন

ডেক্স নিউজ:-মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার মোসা: সাদিরা খাতুন মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায়, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জনাব শেখ সাব্বির হোসেনের তত্ত্বাবধানে , পুলিশ পরিদর্শক জনাব রিপন কুমার দাস এর নেতৃত্বে, বিশেষ টিমের সদস্যরা ০১ ডেসেম্বর ২০২৩ খ্রি. গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নগরীর বাকলিয়া থানাধীন নতুন ব্রিজ ট্রাফিক পুলিশ বক্স এর সামনে থেকে ১২০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ  লায়লা বেগম রোজিনাকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ব্যক্তি জব্দকৃত ইয়াবা ট্যাবলেটগুলো টেকনাফের বিভিন্ন মাধ্যম থেকে কম মূল্যে সংগ্রহ করে  পরিবহন যোগে চট্রগ্রাম এনে বিভিন্ন মাদকসেবীদের নিকট বেশি দামে বিক্রয় করে মর্মে প্রাথমিক তদন্তে জানা যায়।

শেয়ার করুন

আরো দেখুন......