1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
দক্ষিণ হালিশহরে একাডেমি কাপের ওয়াম -আপ ফুটবল ম্যাচে সিনিয়র টিম ৪-০গোলে জয়ী. গাজীপুর জেলা জাসাস এর সদস্য সচিব সোহেল মন্ডলের ১ম মৃত্যুবার্ষিকী পালিত. বটিয়াঘাটায় নবাগত সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওনের যোগদান ঝিনাইগাতীতে ত্রাণসামগ্রী বিতরণ করেন ত্রাণ মন্ত্রালয়ের মাননীয় উপদেষ্টা ফারুক-ই-আজম।  বরগুনায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামী আল আমিন গ্রেফতার চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

বগুড়ার মোকামতলায় সড়ক দুর্ঘটনায় প্রাণ ঝড়লো কাভার্ডভ্যান চালকের

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ৪৪৮ জন দেখেছেন

হারুন অর রশিদ,বিশেষ প্রতিনিধি:-বগুড়ার শিবগঞ্জের মোকামতলায় সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছেন কাভার্ডভ্যানের সহকারী। ১ডিসেম্বর,শুক্রবার ভোরে উপজেলার রংপুর বগুড়া মহাসড়কের মোকামতলা আন্ডারপাস ব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটে।

নিহত কাভার্ডভ্যান চালকের নাম মিরাজ(২২)। তিনি রংপুর জেলার গঙ্গাচড়া উপজেলার জয়দেব কৈপাড়া গ্রামের বাসিন্দা। আহত সহকারীর নাম আতিয়ার (৩০)। তিনি একই এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, রংপুর দিক থেকে আসা কার্গো পরিবহন নামে একটি কাভার্ডভ্যান মোকামতলা আন্ডারপাস ব্রিজের ওপর পৌঁছালে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যান কাভার্ডভ্যানের চালক। আহত সহকারীকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুর রহমান বলেন, এঘটনায় কাভার্ডভ্যান ও ট্রাক আটক করা হইছে। ট্রাকচালক পলাতক। মামলা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

আরো দেখুন......