1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
‘পুলিশ সপ্তাহ ২০২৪’ এর শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  আজ মোহাম্মদ উল্লাহ রায়হান দুলুর জন্মদিন জয়পুরহাটে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার রাজশাহীতে ইমো হ্যাকার রাজু (২৭) পাঁচ বছরের কারাদণ্ড । ঝিনাইগাতীতে মোবাইল কোর্টের মাধ্যমে ৪ ব্যবসায়ীকে অর্থদন্ড খুলনার সুন্দরবন করমজলে বাঘের মুখ থেকে রক্ষা পেলো ৩১ জন পর্যটক আমতলীতে স্থানীয় সরকার দিবস উদযাপন সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, অপরাধ নিয়ন্ত্রণ ও সেবামূলক কাজের জন্য ‘পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদকপ্রাপ্ত হলেন র‌্যাব-৭, চট্টগ্রামের অধিনায়কসহ তিন কর্মকর্তা। শিক্ষক -ছাত্রীর প্রেমের করুণ পরিণতি:ছাত্রীর রহস্যজনক মৃত্যু,আটক-০১ শেরপুরের ঝিনাইগাতীতে আবাদি জমির ধান বিনষ্ট করে রাস্তা তৈরির চেষ্টা

গোপালগঞ্জ-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করলেন কাবির মিয়া

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ৩৮ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন সদ্য সাবেক মুকসুদপুর উপজেলা চেয়ারম্যান কাবির মিয়া।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকাল ৩ টার দিকে সহকারী রিটার্নিং অফিসার ও মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার এস এম ইমাম রাজী টুলু’র নিকট কাবির মিয়া পরিবার- পরিজন ও কর্মী- সমর্থকদের সাথে নিয়ে তার মনোনয়ন পত্র জমা দেন।

এসময় তার কন্যা, সহধর্মিণী ও শ্বশুর মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক পৌরমেয়র এড. আতিয়ার রহমান মিয়া সহ স্থানীয় বিপুল সংখ্যক কর্মী ও সমর্থক সাথে ছিলেন। এর আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে তিনি গত ২৯ নভেম্বর গোপালগঞ্জ জেলা প্রশাসকের নিকট উপজেলা চেয়ারম্যান পদে পদত্যাগ পত্র জমা দেন। উল্লেখ্য, স্বতন্ত্রপ্রার্থী কাবির মিয়া একজন পরোপকারী, এলাকার গরিব, দুঃখি ও মেহনতী মানুষের সুখে-দুঃখে পাশে দাঁড়িয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন।

শেয়ার করুন

আরো দেখুন......