1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

গোপালগঞ্জ-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করলেন কাবির মিয়া

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ৫৭ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন সদ্য সাবেক মুকসুদপুর উপজেলা চেয়ারম্যান কাবির মিয়া।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকাল ৩ টার দিকে সহকারী রিটার্নিং অফিসার ও মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার এস এম ইমাম রাজী টুলু’র নিকট কাবির মিয়া পরিবার- পরিজন ও কর্মী- সমর্থকদের সাথে নিয়ে তার মনোনয়ন পত্র জমা দেন।

এসময় তার কন্যা, সহধর্মিণী ও শ্বশুর মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক পৌরমেয়র এড. আতিয়ার রহমান মিয়া সহ স্থানীয় বিপুল সংখ্যক কর্মী ও সমর্থক সাথে ছিলেন। এর আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে তিনি গত ২৯ নভেম্বর গোপালগঞ্জ জেলা প্রশাসকের নিকট উপজেলা চেয়ারম্যান পদে পদত্যাগ পত্র জমা দেন। উল্লেখ্য, স্বতন্ত্রপ্রার্থী কাবির মিয়া একজন পরোপকারী, এলাকার গরিব, দুঃখি ও মেহনতী মানুষের সুখে-দুঃখে পাশে দাঁড়িয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন।

শেয়ার করুন

আরো দেখুন......