1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বরগুনার -২ আসনের আ:লীগের মনোনয়ন প্রার্থীকে বামনায় বরণ।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ৭৮ জন দেখেছেন

মো নাসির ঊদ্দিন,স্টাফ রিপোর্টার,
, বামনা ( বরগুনা):-বরগুনা-২ (বামনা-বেতাগী-পাথরঘাটা) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সুলতানা নাদিরা এমপিকে ব্যাপক শোডাউন ও হাজার অধিক জনস্রোতের উপস্থিতিতে বরণ করে নিয়েছে বামনা উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে আওয়ামী লীগের মনোয়ন পাওয়া নেতারা ইতোমধ্যে নিজ এলাকায় ফিরতে শুরু করেছেন। দল মনোনীত প্রার্থীকে কাছে পেয়ে জাগ্রত এখন নির্বাচনী মাঠ। ফুলেল শুভেচ্ছায় প্রার্থী বরণে মেতে উঠেছেন নেতাকর্মীরা। বাঁধভাঙা উচ্ছ্বাসে মনের আনন্দে প্রার্থীকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন নেতাকর্মীরা।

স্লোগানে স্লোগানে মোটরসাইকেল শোডাউন করে জানানো হয় ভোটারদের শুভেচ্ছা ও অভিনন্দন। ২৯ (নভেম্বর) বুধবার বরগুনা-২ সংসদীয় আসনের মনোনয়ন প্রাপ্ত প্রার্থী প্রয়াত সাবেক সাংসদ আলহাজ্ব গোলাম সবুর টুলুর সহধর্মিণী সুলতানা নাদিরা এমপি এলাকায় ফিরে আসলে সৃষ্টি হয় উৎসবমূখর পরিবেশ। বামনা উপজেলার আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা প্রার্থীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং ফুল দিয়ে বরণ করে নেন। দেওয়া হয় সংবর্ধনা। এসময় উপস্থিত ছিলেন বামনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সাইতুল ইসলাম লিটু মৃধা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ০৩ নং রামনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম জোমাদ্দার, সহ উপজেলার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগন ও আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতা কর্মীরা। এসময় সুলতানা নাদিরা এমপি বলেন আপনারা সবাই আগামী ০৭ জানুয়ারী নৌকায় ভোট দেওয়ার জন্য সকল আহ্বান করেন এবং তিনি সকলের কাছে দোঁয়া চান।

ফিরে যাই নৌকার মাঝিকে বরণে-হেমন্তের পড়ন্ত বিকেল হয়ে ওঠে জনতার উৎসবের বিকেল। তৃণমূলে জেগে ওঠেন নেতাকর্মীরা। প্রিয় নেতার আগমনের খবর শোনামাত্রই নেতাকর্মীরা মিলিত হন বরণ শোভাযাত্রায়। হাতে ফুল আর পাপড়ি নিয়ে প্রিয় নেতাকে জানান শুভেচ্ছা। এ সময় ঐক্যবদ্ধভাবে দলের হয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তারা।

শেয়ার করুন

আরো দেখুন......