1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

শম্ভু’র পক্ষে কাজ করবেন শিহাব

  • আপডেট সময়ঃ বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ১৫৭ জন দেখেছেন

পারভেজ রানা,বিশেষ প্রতিনিধিঃ

বরগুনা-১ আসন থেকে দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হওয়ার গুঞ্জন উঠলেও বিষয়টি সত্য নয় বলে জানিয়েছেন আওয়ামী লীগ নেতা এস এম মশিউর রহমান শিহাব।উল্টো তিনি দলীয় প্রার্থীর পক্ষে কাজ করবেন বলে ঘোষণা দিয়েছেন।মঙ্গলবার (২৮ নভেম্বর) নিজ ফেসবুক আইডিতে এ বিষয় নিয়ে একটি পোস্ট করেছেন মশিউর রহমান সিহাব।

পোস্টে সিহাব লিখেন,প্রিয় বরগুনা বাসী,১০৯ বরগুনা-১ আপনাদের জানাই আমার সালাম।বাংলাদেশ আওয়ামী লীগ দেশের অতি প্রাচীন ও বৃহৎ একটি রাজনৈতিক সংগঠন। এই সংগঠনের রাজনীতি করতে গেলে সেখানে পছন্দ,অপছন্দ থাকতেই পারে। বিভিন্ন জনের বিভিন্ন মতামতও থাকতে পারে। আমরা যার যার সিদ্ধান্তে অবিচল ও দৃঢ় প্রতিজ্ঞ। জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে দলের প্রতি আমি অবিচল ও অঙ্গীকারবদ্ধ।

আপনাদের সকলের দোয়ায় ও ভালোবাসায় আমি বরগুনার সর্বস্তরের মানুষের কল্যাণে দীর্ঘদিন ধরে কাজ করে এসেছি। আপনারা সবাই আন্তরিকতার সাথে ও স্বতঃস্ফূর্তভাবে আমার কাজের মূল্যায়ন করেছেন। আমি আপনাদের কাছে কৃতজ্ঞ।নৌকা বঙ্গবন্ধুর প্রতীক,মুক্তিযুদ্ধের প্রতীক, বিজয়ের প্রতীক। এই নৌকার জন্য বাংলাদেশের এই প্রান্ত থেকে ওই প্রান্তে ভোট চেয়ে বেড়িয়েছি, নিরলস ভাবে কাজ কোরে এসেছি। নৌকার বিপরীতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবার কোনই মানসিকতা আমার নেই। তাছাড়া আমার কিছু পারিবারিক জটিলতার কারনে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিতে পারছি না।

উল্লেখ্য, বরগুনার সর্বস্তরের জনগন ও নেতা কর্মীরা আমাকে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবার জন্য উৎসাহিত কোরেছেন এবং বিশেষভাবে অনুরোধ করেছেন। আপনাদের কাছে আমি বিশেষভাবে কৃতজ্ঞ। আপনাদের এই ইচ্ছেকে আমি সন্মান জানাতে পারলাম না। আমায় ক্ষমা করবেন।আমি সারাজীবন দলের পক্ষে কাজ কোরে যেতে চাই। আমার সকল নেতা কর্মীদের উদ্দেশ্যে আমি বলতে চাই আপনারা দীর্ঘ বছর ধোরে আমার সাথে যে অক্লান্ত পরিশ্রম করেছেন,যেভাবে প্রতিটি কাজের ক্ষেত্রে আমাকে উৎসাহিত ও অনুপ্রাণিত করেছেন,সব সময় আমার পাশে যেভাবে থেকেছেন, আপনাদের এই অবদান ও এই ঋন শোধযোগ্য নয়।

আমার সকল নেতা-কর্মীদের প্রতি বিশেষ অনুরোধ, কাউকে কটাক্ষ কোরে কথা বলা ও ব্যঙ্গ- বিদ্রুপ করা এবং হেয় প্রতিপন্ন করা থেকে সবাই বিরত থাকবেন। জননেত্রী শেখ হাসিনার উপর শ্রদ্ধা, আস্হা ও বিশ্বাস রেখে আমরা সবাই এক হয়ে নৌকার পক্ষে কাজ করবো। এই হোক আমাদের দৃঢ় প্রত্যয়।আপনাদের সাথে ছিলাম,আছি ও সারাজীবন আপনাদের যে কোন বিপদে,যে কোনো দুর্দিনে,যে কোনো পরিস্থিতিতে,আপনাদের পাশে থাকবো। আপনারা আমার জন্য দোয়া করবেন। জয় বাংলা,জয় বঙ্গবন্ধু,জয় হোক নৌকার।

শেয়ার করুন

আরো দেখুন......