1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

চারঘাট-বাঘার নৌকার মাঝি হিসাবে শাহরিয়ারকে বরণ করতে উচ্ছুক জনতার ঢল

  • আপডেট সময়ঃ বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ১১৮ জন দেখেছেন

মোঃ আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ

২৯ শে নভেম্বর ২০২৩ ইং (বুধবার)আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চতুর্থ বারের ন্যায় রাজশাহী-৬ চারঘাট-বাঘা থেকে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন তিনবারের নির্বাচিত সংসদ সদস্য ও দুই বারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলম। বুধবার(২৯ নভেম্বর) বিকেলে ঢাকা থেকে সড়ক পথে বানেশ্বর এবং চারঘাট হয়ে বাঘায় ফিরেছেন। এ সময় ফুলের শুভেচ্ছা জানিয়ে দুই উপজেলা থেকে হাজার-হাজার দলীয় নেতা-কর্মীরা অসংখ্য মোটর সাইকেল এবং প্রাইভেট গাড়ি বহর নিয়ে তাঁকে বরণ করে বাঘা মাজারে নিয়ে আসেন। সেখানে এসে

তিনি মাগরিবের নামাজ আদায় করেন পরে শাহ সুফি হযরত আঃ হামিদ দানিশ মন্দ কুতুবুল আফতাব( রঃ)এর মাজার জিয়ারত করেন। এরপর দলীয় কার্যালয়ে এসে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। এ সময় উপজেলা মহিলা আওয়ামীলীগ ও যুব মহিলা আওয়ামী লীগের নেত্রীরা তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সরেজমিন লক্ষ করা গেছে, বুধবার বিকেলে চারঘাট-বাঘার নৌকার প্রার্থী ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলম তাঁর নিজেস্ব গাড়ি যোগে ঢাকা থেকে বানেশ্বর হয়ে চারঘাট-বাঘায় পৌছার পূর্বে দুই উপজেলার হাজার হাজার নেকাকর্মীরা বানেশ্বরে অবস্থান নেন। এরপর তাদের প্রিয় নেতা পৌঁছালে সবাই তাকে ফুলে-ফুলে সিক্ত করেন এবং দলীয় স্লোগান দিতে দিতে চারঘাট হয়ে বাঘায় পৌঁছান। এ সময় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলম হাত তুলে রাস্তার ধারে অবস্থান করা লোকজনকে সালাম দেন এবং শুভেচ্ছা জানান।

 

এ গাড়ি বহরে উপস্থিত ছিলেন চারঘাট উপজেলা আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চারঘাট আ’লীগের সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম, চারঘাট পৌর মেয়র একরামুল হক ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক, -বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছা সেবক লীগের রাজশাহী জেলা সভাপতি মোঃ রোকনুজ্জামান (রিন্টু) বিভিন্ন ইউনিয়ন ও উপজেলা আলীগের নেতৃবৃন্দ সহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী।
অপর দিকে বাঘা উপজেলা থেকে শাহরিয়ার আলমকে ফুলের শুভেচ্ছা জানিয়ে বরণ করে নিয়ে আসেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম (মুন্টু)ও অধ্যক্ষ নছিম উদ্দিন, উপজেলা আ’লীগের সিনিয়র সদস্য মাসুদ রানা( তিলু, সাবেক সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির , বাঘা পৌর আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস সরকার ও সাধারণ সম্পাদক মামুন হোসেন, বাঘা পৌর সভার সাবেক প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু ,বঙ্গবন্ধু সৈনিক লীগের বাঘা উপজেলা সভাপতি আনোয়ার হোসেন মিল্টন ,আড়ানী পৌর আ’লীগের সভাপতি আব্দুল মতিন ও সাধারণ সম্পাদক রিবন আহাম্মেদ বাপ্পি, মোঃ আনিসুর রহমান সভাপতি গড়গড়ি ইউনিয়ন আওয়ামী লীগ,, মোহাম্মদ রবিউল ইসলাম সাধারণ সম্পাদক গড়গুড়ি ইউনিয়ন আওয়ামী লীগ , চেয়ারম্যান ২নং গড়গড়ী ইউনিয়ন পরিষদ সহ সকল ইউপি চেয়ারম্যান এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
দলীয় সূত্রে জানা গেছে, এ বছর বাংলাদেশ আওয়ামীলীগ এর দলীয় মনোনয়ন পেতে চারঘাট-বাঘা থেকে মোট ৬ জন প্রার্থী ফরম ক্রয় করেছিল। এরা হলেন- তিনবারের নির্বাচিত সংসদ সদস্য ও দুই বারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলম। সাবেক সংসদ সদস্য রায়হানুল হক রায়হান ,বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এড: লায়েব উদ্দিন লাভলু, বাঘা পৌর মেয়র আক্কাছ আলী, আ’লীগ নেতা তৌহিদ তুহিন ও হাসমত আলী। এদের মধ্যে স্বাধীনতা ও উন্নয়নের প্রতিক নৌকা পেয়েছেন আলহাজ শাহরিয়ার আলম ।

শেয়ার করুন

আরো দেখুন......