1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

কলসী দিঘীর পাড় পকেট গেইট, হানিফ মিস্ত্রির বাড়ী, খাঁন সাহেবের গ্যারেজের সামনে রাস্তার উপর থেকে ৩০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ হাসান আটক। 

  • আপডেট সময়ঃ বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ১০৩ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-বন্দর থানাধীন দক্ষিণ মধ্যম হালিশহর, কলসী দিঘীর পাড়, পকেট গেইট, হানিফ মিস্ত্রির বাড়ী, খাঁন সাহেবের গ্যারেজের সামনে রাস্তার উপর থেকে এস আই ফয়সাল সরোয়ার সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযুক্ত মোঃ হাছান(৩০)’কে  ৩০ (ত্রিশ) লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ আটক করেন।

তাহার বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হয়েছে ৷

 

এর পূর্বেও। তিনি অনেক বার সফল অভিযান পরিচালনা করে ভিবিন্ন ধরনের অপরাধীদের আটক করে আইন মোতাবেক ব্যবস্হা গ্রহন করার তথ্য পেপার পত্রিকায় প্রকাশিত হয়েছে।

তিনি টেকের মোড় পুলিশ ফাঁড়িতে যোগদান করার পর এলাকার অপরাধ মূলক কর্মকান্ড প্রায় শূন্যের কোঠায় নিয়ে এসেছেন।

 

এলাকা সুত্রে জানা যায় যে, এই চৌকশ ও সাহসী পুলিশ অফিসার এ ফাঁড়িতে থাকলে এলাকায় অপরাধ কর্মকান্ড সম্পূর্ণ ভাবে বন্ধ হয়ে যাবে।

শেয়ার করুন

আরো দেখুন......