1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

শম্ভু’র আগমনে আমতলীতে বিশাল পথসভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ১৪৬ জন দেখেছেন

পারভেজ রানা,বিশেষ প্রতিনিধিঃ আগামী ৭ জানুয়ারী অনুষ্ঠিতব্য বরগুনা-১ (বরগুনা-আমতলী-তালতলী) আসনের জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদে নৌকা প্রতীকের প্রার্থী এডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু’র আমতলীতে আগমনে মোটরসাইকেল শোভাযাত্রা ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল দশটায় আমতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মতিয়ার রহমান এর নেতৃত্বে পৌর শহর থেকে বিশ কিলোমিটার দূরে উপজেলার শাখারিয়া থেকে বরগুনা-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী এডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু’কে বিশাল মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে বরণ করে পুনরায় মোটর শোভাযাত্রা সহকারে আমতলীতে পৌঁছে পৌর শহরের মাছ বাজারে পথসভায় মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র মতিয়ার রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন, আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট এম এ কাদের মিয়া,তালতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজবি-উল-কবির,আমতলী উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও আমতলী পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ মজিবর রহমান,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম মৃধা, সাধারণ সম্পাদক প্রভাষক জিএম ওসমানী হাসান,জেলা আওয়ামী যুবলীগের সভাপতি রেজাউল করিম এটম,উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর জাহিদুল ইসলাম জুয়েল তালুকদার প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা,উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ আমতলী উপজেলার সাত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,ইউপি সদস্য সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

পথ সভায় সংসদ সদস্য প্রার্থী এডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বলেন,বরাবরের মতো আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনেও এ আসনটি আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রীকে উপহার দিতে চাই এজন্য তিনি ইউনিয়ন,পৌর,উপজেলা ও জেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহ্বান জানিয়ে সবার সহযোগিতা কামনা করেন।

পথসভায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে কয়েক শতাধিক মোটরসাইকেল দলীয় নেতাকর্মী ছাড়াও সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

আরো দেখুন......