1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন, গোপালগঞ্জ-১ আসনে মোহাম্মদ ফারুক খান এমপি পুনরায় মনোনয়ন পাওয়ায় নেতাকর্মীদের মধ্যে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ৪১ জন দেখেছেন

পীর তানভীর শেখ,জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ:

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে সকল জলপনা কল্পনার অবসান ঘটিয়ে আগামী ২০২৪ সালের ৭ই জানুয়ারি ঘোষনা হয় জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিল।

সারা দেশের ন্যায় সংসদীয় আসন-২১৫, গোপালগঞ্জ-১ আসন (মুকসুদপুর ও কাশিয়ানী) এ নির্বাচনে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন টানা ৬ষ্ট বারের মত দেওয়া হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সেনা কর্মকর্তা মোহাম্মদ ফারুক খাঁন’কে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এবার ৭জন আওয়ামীলীগের জেষ্ঠ নেতা,কর্মী দলীয় মনোনয়ন চাইলেও অবশেষে মনোনয়ন পেলেন এ সংসদ সদস্য মোহাম্মদ ফারুক খান।

এ সংবাদে গোপালগঞ্জ-১ আসনের সর্বত্রই চলছে আনন্দ মিছিল আর মিষ্টি বিতরণ । আজ মঙ্গলবার দুপুরে মুকসুদপুর উপজেলার জলিরপাড়ের বৈদ্য বাড়ি মোড়ে আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে আনন্দ মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। সেখানে নেতা কর্মীরা একে অপরকে মিষ্টি খাওয়ান।

অপরদিকে শহর ও গ্রামে আনন্দ মিছিলের সাথে সাথে আতশবাজি ফুটিয়ে উল্লাস করে তৃনমুল পর্যায়ের নেতা কর্মীরা।

উপজেলার কাশালিয়া, ননীক্ষার ও জলিরপাড় আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম মিয়া,যুগ্ম সাধারণ সম্পাদক শেখ এনায়েত হোসেন, সহ- প্রচার-প্রকাশনা সম্পাদক ও ননীক্ষীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ রনি আহমেদ, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হিরামন বাগচি,উক্তম তালুকদারের উপস্থিতিতে কাশালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও কাশালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফকির মিরাজ আলী শেখ এর নেতৃত্বে বিশাল এক আনন্দ মিছিল বের হয় ।
মিছিল শেষে উপস্থিত নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করে ফকির মিরাজ আলী শেখ।

এ সময় তারা আগামী নির্বাচনে সকল ষড়যন্ত্রের অবসান ঘটিয়ে শেখ হাসিনার প্রতীক ও প্রার্থীকে নৌকায় ভোট দিয়ে পুনরায় নির্বাচনের জন্য সকল জনসাধারণের প্রতি আহ্বান জানান।

পাশাপাশি আগামী-২০২৪ সালের ৭ জানুয়ারিতে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হওয়া আগ পর্যন্ত বিএনপি – জামাতের সকল ষড়যন্ত্রের মোকাবেলা করার জন্য সকল নেতাকর্মীদের নিয়ে রাজপথে অবস্থান করার আহবান জানান উপস্থিত আওয়ামী লীগের নেতাকর্মীরা।¤

শেয়ার করুন

আরো দেখুন......