1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

চট্টগ্রামের ১১,১২,১৫ ,০৩ সহ একাধিক আসনে মনোনয়ন বঞ্চিতরা স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা .

  • আপডেট সময়ঃ সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ৫৪ জন দেখেছেন

বিশেষ প্রতিবেদক:

২৭ নভেম্বর গতকাল কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড ঘোষিত চট্টগ্রাম ১৬ আসনে মনোনয়ন বঞ্চিতরা স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছে।
চট্টগ্রাম -১১ এই গোল্ডেন আসনে সাবেক ভিপি, ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাজী জিয়াউল হক সুমন (বন্দর -ইপিজেড, পতেঙ্গা,ডবল মুরিং- সদরঘাট আংশিক এলাকাবাসীর পূর্ণ সমর্থন নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন।

একই সাথে পটিয়া ১২ আসন থেকে হুইপ সামশুল হক ও তার ছেলে শারুন স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করার কথা জানিয়েছেন।
এছাড়াও চট্রগ্রামের ১৬ টি আসনের ৩/৪ বাদে বাকি আসনগুলোতে একাধিক স্বতন্ত্র প্রার্থীর নাম শোনা যাচ্ছে।এরা নির্বাচন কমিশন থেকে মনোনয়নপত্রও সংগ্রহ করেছেন । ১৫ থেকে সাবেক চেম্বার পরিচালক, পৌরসভা চেয়ারম্যান, সিআইপি এম এ মোতালেব, এম পি দিদারুল আলম, কক্সবাজারে এমপি জাফর, বাঁশখালীতে মির্জা গালিব স্বতন্ত্র প্রার্থী হতে পারেন।

এদিকে জোটগত নির্বাচন করলে আঃ লীগ শরিক দল গুলো কয়েকটি আসনে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত ও কেন্দ্রীয় ভাবে আসার সম্ভাবনা রয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......