1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

বন্দর-ইপিজেড এলাকায় ৩৮,৩৯নং ওয়ার্ডের আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ

  • আপডেট সময়ঃ বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ১৩ জন দেখেছেন

বাবুল হোসেন বাবলা, চট্রগ্রাম।

২২নভেম্বর(চট্রগ্রাম)বন্দর-ইপিজেড ও পতেঙ্গা এলাকায় ৩৮,৩৯,৪০ ও ৪১ নং ওয়ার্ডের আওয়ামী লীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশে বক্তব্য রাখেন সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক সহ নগর ও থানা পর্যায়ের নেতৃবৃন্দ।
বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধ কর্মসূচির প্রতিরোধে প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও চট্টগ্রাম -১১আসনের সংসদ সদস্য পদপ্রার্থী হাজী জিয়াউল হক সুমন, সাবেক কাউন্সিলর ও ৩৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি হাজী মোঃ আসলাম।
আরো বক্তব্য রাখেন নগর সদস্য রোটারিয়ান মোঃ ইলিয়াস, কামরুল হাসান বুলু, ইপিজেড থানা আঃ লীগ সভাপতি হাজী সুলতান নাছির উদ্দিন, সাবেক আহ্বায়ক হাজী মোঃ হারুন উর রশীদ,৪১ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ছালেহ আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ নুরুল আলম,৩৮নং ওয়ার্ড সভাপতি মোঃ হাসান মুরাদ, সাধারণ সম্পাদক হাজী মোঃ হাসান।
বুধবার (২২নভেম্বর) দুপুরে বন্দর সল্টগোলা ক্রসিং মোড়ে শান্তি ও উন্নয়ন সমাবেশে আরো বক্তব্য রাখেন বিভিন্ন ওয়ার্ডের সহ -সভাপতি, সাংগঠনিক সম্পাদক, ইউনিট আঃ লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং যুবলীগ ছাত্রলীগ ,স্বেচ্ছাসেবক , শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ।

এসময় বক্তারা বলেন, সরকারের উন্নয়নমূলক কার্যক্রম‌ সঠিক ভাবে তুলে ধরে জাতিকে ঐক্যবদ্ধ হয়ে দূরবৃত্তকারীকে মুখাবেলা করার দৃঢ় আহ্বান জানিয়েছেন।
এতে আরো বলা হয়, জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে সবাইকে নিয়ে নির্বাচন করতে বিশেষ ভাবে অনুরোধ করেন।একই বর্তমান সরকারের উন্নয়নমূলক কাজ প্রচার করে জনগণের নিকট পৌঁছাতে সর্বাত্মক চেষ্টা করেছি।

শেয়ার করুন

আরো দেখুন......