1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনার বটিয়াঘাটা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তাকে নিয়ে প্রচারিত সংবাদের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত খুলনায় অতিবর্ষনে মৎস্য খাতে ক্ষতির পরিমাণ শত কোটি টাকা, মৎস্য কর্মকর্তা -জয়দেব পাল। শেরপুর ৩ আসনের সাবেক সংসদ সদস্যের ৫৪ তম জন্মদিন পালিত শহীদ জিয়াউর রহমান ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে কোটালীপাড়ায় অবৈধ বাঁধ কেটে ১কিলোমিটার খাল দখল মুক্ত করলেন উপজেলা প্রশাসন বৈষম্যের শিকার এমপিও ভুক্ত কলেজের ল্যাব সহকারীরা শিক্ষার মানোন্নয়নে প্রশিক্ষিত শিক্ষকের বিকল্প নেই র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানে ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার সশস্ত্র পলাতক আসামি জোবায়ের হোসেন প্রকাশ হৃদয় গ্রেপ্তার। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের

বেনাপোলে দেড় কেজি গাঁজাসহ আটক -১

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৪২ জন দেখেছেন

কামাল হোসেন বিশেষ প্রতিনিধি:
বেনাপোলে মাদকবিরোধী অভিযানে ১কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ মো. নজরুল ইসলাম (৪১) নামে একজন কে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার সময় বড় আঁচড়া এমপি মার্কেটের সামনে থেকে গাঁজাসহ তাকে আটক করা হয়। আটক নজরুল রঘুনাথপুর গ্রামের জহর আলী সরদারের ছেলে।

পুলিশ জানায়, মাদকবিরোধী অভিযান চালিয়ে বেনাপোল পোর্ট থানাধীন বড় আঁচড়া এমপি মার্কেটের সামনে থেকে ১কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ নজরুল ইসলামকে আটক করা হয়। উদ্ধার গাঁজার মুল্য ৬০ হাজার টাকা।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া বলেন, প্রতিদিনের ন্যায় আজও মাদকবিরোধী অভিযান চালিয়ে দেড় কেজি গাঁজাসহ একজনকে আটক করা হয়েছে। আটক আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে যশোর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......