1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

শ্রীপুরের, মাওনা হাইওয়ে থানার নতুন ওসি শেখ মোহাম্মদ মাহ্‌বুব মোরশেদ

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৪৪ জন দেখেছেন

আশরাফুল আলম সরকার,
বিশেষ প্রতিনিধি:-গাজীপুরের শ্রীপুর, মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেছেন শেখ মোহাম্মদ মাহ্‌বুব মোরশেদ।

তিনি গত (১৮’ই নভেম্বর ২০২৩) শনিবার তারাগঞ্জ থানা হতে বদলী সূত্রে মাওনা বহুমুখী থানায় যোগদান করেন।

উল্লেখ্য, শেখ মোহাম্মদ মাহ্‌বুব মোরশেদ কক্সবাজার জেলা গোয়েন্দা শাখা (ডিবি) হিসেবে বেশ কিছু দিন দায়িত্ব পালন করেন।এরপর তিনি নোয়াখালীর কোমগঞ্জ থানার ওসির দায়িত্ব পালন করেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে এম.এ.ডিগ্রি অর্জন করেন। ২০০২ সালে এসআই হিসাবে সরাসরি পুলিশ বাহিনীতে যোগ দান করেন।তিনি চট্টগ্রাম জেলার বাসিন্দা।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত (ওসি) শেখ মোহাম্মদ বলেন, তাঁর হাইওয়ে এলাকায় ফুটপাত দখলমুক্ত, চাঁদাবাজি বন্ধ, দুর্ঘটনা প্রতিরোধ ও যানজট নিরসনে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।

মহাসড়কে কোনো রকম বিএনপি- জামাত কে নাশকতা করতে দেওয়া হবে না। এই বিষয়ে হাইওয়ে পুলিশ কাউকে কোনো ছাড় দিবে না। তাদের আইনের আওতায় আনা হবে।

তিনি আরও বলেন, মহাসড়কে কোনো অবস্থায় থ্রি-হুইলার চলতে দেওয়া হবে না।এদের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে।

এই সব লক্ষ্য অর্জনে হাইওয়ের বিভিন্ন শাখার পুলিশিং কমিটি, সচেতনমহল ও সাংবাদিকদের সার্বিক সহযোগিতা চেয়েছেন তিনি।

তিনি আরও জানান, কঠোর সতর্কাবস্থার মধ্যেও কেউ যদি হাইওয়ে পুলিশ কিংবা অন্য কারো দ্বারা বেআইনিভাবে হেনস্থার শিকার হলে নিম্নে উল্লেখিত মোবাইল নম্বরে (ওসি হাইওয়ে-০১৩২০১৮২৭৮৭) যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন তিনি।

শেয়ার করুন

আরো দেখুন......