1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

শ্রীপুরের, মাওনা হাইওয়ে থানার নতুন ওসি শেখ মোহাম্মদ মাহ্‌বুব মোরশেদ

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৫৩ জন দেখেছেন

আশরাফুল আলম সরকার,
বিশেষ প্রতিনিধি:-গাজীপুরের শ্রীপুর, মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেছেন শেখ মোহাম্মদ মাহ্‌বুব মোরশেদ।

তিনি গত (১৮’ই নভেম্বর ২০২৩) শনিবার তারাগঞ্জ থানা হতে বদলী সূত্রে মাওনা বহুমুখী থানায় যোগদান করেন।

উল্লেখ্য, শেখ মোহাম্মদ মাহ্‌বুব মোরশেদ কক্সবাজার জেলা গোয়েন্দা শাখা (ডিবি) হিসেবে বেশ কিছু দিন দায়িত্ব পালন করেন।এরপর তিনি নোয়াখালীর কোমগঞ্জ থানার ওসির দায়িত্ব পালন করেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে এম.এ.ডিগ্রি অর্জন করেন। ২০০২ সালে এসআই হিসাবে সরাসরি পুলিশ বাহিনীতে যোগ দান করেন।তিনি চট্টগ্রাম জেলার বাসিন্দা।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত (ওসি) শেখ মোহাম্মদ বলেন, তাঁর হাইওয়ে এলাকায় ফুটপাত দখলমুক্ত, চাঁদাবাজি বন্ধ, দুর্ঘটনা প্রতিরোধ ও যানজট নিরসনে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।

মহাসড়কে কোনো রকম বিএনপি- জামাত কে নাশকতা করতে দেওয়া হবে না। এই বিষয়ে হাইওয়ে পুলিশ কাউকে কোনো ছাড় দিবে না। তাদের আইনের আওতায় আনা হবে।

তিনি আরও বলেন, মহাসড়কে কোনো অবস্থায় থ্রি-হুইলার চলতে দেওয়া হবে না।এদের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে।

এই সব লক্ষ্য অর্জনে হাইওয়ের বিভিন্ন শাখার পুলিশিং কমিটি, সচেতনমহল ও সাংবাদিকদের সার্বিক সহযোগিতা চেয়েছেন তিনি।

তিনি আরও জানান, কঠোর সতর্কাবস্থার মধ্যেও কেউ যদি হাইওয়ে পুলিশ কিংবা অন্য কারো দ্বারা বেআইনিভাবে হেনস্থার শিকার হলে নিম্নে উল্লেখিত মোবাইল নম্বরে (ওসি হাইওয়ে-০১৩২০১৮২৭৮৭) যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন তিনি।

শেয়ার করুন

আরো দেখুন......