1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের অভিযানে ১২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক ০১। 

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৪১ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মুহাম্মদ আলী হোসেন মহোদয়ের সার্বিক তত্ত্বাবধানে, অতিঃ উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ সামীম কবীর ও সহকারী পুলিশ কমিশনার জনাব কাজী মোঃ তারেক আজিজের নির্দেশনায়, পুলিশ পরিদর্শক জনাব হারুনুর রশিদের নেতৃত্বে , এসআই মোঃ রাজিব হোসেন, এস আই মোঃ রবিউল ইসলাম, এএসআই মোঃ সাইফুল ইসলাম মুন্সী সঙ্গীয় ফোর্সসহ ২০/১১/২০২৩ খ্রি. গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মহানগরী বায়েজিদ বোস্তামী থানাধীন ওয়াজেদিয়া খোন্দকারাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে ১২০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মোঃ সৈয়দকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ব্যক্তি জব্দকৃত ইয়াবা ট্যাবলেট গুলো কক্সবাজার জেলা থেকে কম দামে ক্রয় করে বেশি দামে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ দখলে রেখেছিলো মর্মে প্রাথমিক তদন্তে জানা যায়।

শেয়ার করুন

আরো দেখুন......