1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের অভিযানে ১২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক ০১। 

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৩৪ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মুহাম্মদ আলী হোসেন মহোদয়ের সার্বিক তত্ত্বাবধানে, অতিঃ উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ সামীম কবীর ও সহকারী পুলিশ কমিশনার জনাব কাজী মোঃ তারেক আজিজের নির্দেশনায়, পুলিশ পরিদর্শক জনাব হারুনুর রশিদের নেতৃত্বে , এসআই মোঃ রাজিব হোসেন, এস আই মোঃ রবিউল ইসলাম, এএসআই মোঃ সাইফুল ইসলাম মুন্সী সঙ্গীয় ফোর্সসহ ২০/১১/২০২৩ খ্রি. গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মহানগরী বায়েজিদ বোস্তামী থানাধীন ওয়াজেদিয়া খোন্দকারাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে ১২০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মোঃ সৈয়দকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ব্যক্তি জব্দকৃত ইয়াবা ট্যাবলেট গুলো কক্সবাজার জেলা থেকে কম দামে ক্রয় করে বেশি দামে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ দখলে রেখেছিলো মর্মে প্রাথমিক তদন্তে জানা যায়।

শেয়ার করুন

আরো দেখুন......