1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা খুলনায় সাবেক মন্ত্রী মন্নুজান সুফিয়ান ও তার ভাইবোনের দেশত্যাগে নিষেধাজ্ঞা কালাইয়ে বিএনপি নেতার বিরুদ্ধে খাবারের হোটেল দখলের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ০৩টি মামলার পলাতক আসামি নিজাম প্রকাশ নেজাম পাহাড়তলী থানাধীন সাগরিকা বিসিক এলাকা হতে গ্রেফতার।  বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম কর্তৃক প্রকাশিত স্মরণিকা ‘কর্ণফুলী’র মোড়ক উন্মোচন অনুষ্ঠানে- সিএমপি কমিশনার।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৪১ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:-আজ ২১ নভেম্বর, ২০২৩ খ্রি. জেলা জজ আদালত, চট্টগ্রামের সম্মেলন কক্ষে জেলা লিগ্যাল এইড কমিটি, চট্টগ্রাম এর মাসিক সভা এবং লিগ্যাল এইড কমিটি, চট্টগ্রাম কর্তৃক প্রকাশিত স্মরণিকা ‘কর্ণফুলী’র মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সিএমপির পক্ষে উপস্থিত ছিলেন মান্যবর সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়।

অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এবং সিনিয়র জেলা ও দায়রা জজ, চট্টগ্রাম জনাব ড. আজিজ আহমদ ভূঞা মহোদয়।

শেয়ার করুন

আরো দেখুন......