1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা খুলনায় সাবেক মন্ত্রী মন্নুজান সুফিয়ান ও তার ভাইবোনের দেশত্যাগে নিষেধাজ্ঞা কালাইয়ে বিএনপি নেতার বিরুদ্ধে খাবারের হোটেল দখলের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ০৩টি মামলার পলাতক আসামি নিজাম প্রকাশ নেজাম পাহাড়তলী থানাধীন সাগরিকা বিসিক এলাকা হতে গ্রেফতার।  বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত

চট্টগ্রামে পুনাকের চিকিৎসা সহায়তা ও শিক্ষাবৃত্তি বিতরণ

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৪০ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:২১ নভেম্বর পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), সিএমপি, চট্টগ্রাম-এর উদ্যোগে চিকিৎসা সহায়তা ও শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠান২১নভেম্বর নগরীর দামপাড়াস্থ পুলিশ লাইন পুনাক ভবনে সম্পন্ন হয়েছে।

পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)’র আয়োজনে সিএমপি পুনাক কল্যাণ ফান্ড থেকে বিশেষ চিকিৎসা সহায়তা ও শিক্ষাবৃত্তি বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুনাক, সিএমপির সম্মানিত সভানেত্রী মিসেস রীতা দাস।
পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), সিএমপি, চট্টগ্রাম সবসময় জনকল্যাণমুখী, সেবামূলক কর্মকাণ্ড করে আসছে।

বিগত দিনের মতো ধারাবাহিকতায় পুলিশ সদস্য ও তাদের পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা ও শিক্ষাবৃত্তি বিতরণ করলেন সভানেত্রী রীতা।
এসময় সেখানে সিএমপির উপ-পুলিশ কমিশনার সদর আব্দুল ওয়ারিশ ( অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত)সহ পুনাক সিএমপির নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......