1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা খুলনায় সাবেক মন্ত্রী মন্নুজান সুফিয়ান ও তার ভাইবোনের দেশত্যাগে নিষেধাজ্ঞা কালাইয়ে বিএনপি নেতার বিরুদ্ধে খাবারের হোটেল দখলের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ০৩টি মামলার পলাতক আসামি নিজাম প্রকাশ নেজাম পাহাড়তলী থানাধীন সাগরিকা বিসিক এলাকা হতে গ্রেফতার।  বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত

খুলনার পাইকগাছায় ১০০পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক-০২

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৫০ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,খুলনার পাইকগাছা থানা পুলিশের অভিযানে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জনকে আটক করেছে। এ ঘটনায় পাইকগাছা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

পাইকগাছা থানা পুলিশ সুত্রে জানা যায়, ২১/১১/২০২৩ রোজ মঙ্গলবার সকাল ০৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এস আই এস এম সাদ্দাস হোসেন অভিযান চালিয়ে উপজেলার চাঁদখালী ইউনিয়নের কমলাপুর গ্রাম থেকে রাহাজান আলীর ছেলে আল-আমিন ইসলাম ওরফে আরিয়ান (২৫) ও একই এলাকার কামরুজ্জামানের ছেলে আরিফুজ্জামান রায়হান (২০) কে ১০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আটককৃতরা দীর্ঘদিন ধরে মাদক কেনা-বেচার সাথে জড়িত রয়েছে।

আসামী ০২ জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

শেয়ার করুন

আরো দেখুন......