1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনার পাইকগাছায় ১০০পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক-০২

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৩৯ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,খুলনার পাইকগাছা থানা পুলিশের অভিযানে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জনকে আটক করেছে। এ ঘটনায় পাইকগাছা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

পাইকগাছা থানা পুলিশ সুত্রে জানা যায়, ২১/১১/২০২৩ রোজ মঙ্গলবার সকাল ০৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এস আই এস এম সাদ্দাস হোসেন অভিযান চালিয়ে উপজেলার চাঁদখালী ইউনিয়নের কমলাপুর গ্রাম থেকে রাহাজান আলীর ছেলে আল-আমিন ইসলাম ওরফে আরিয়ান (২৫) ও একই এলাকার কামরুজ্জামানের ছেলে আরিফুজ্জামান রায়হান (২০) কে ১০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আটককৃতরা দীর্ঘদিন ধরে মাদক কেনা-বেচার সাথে জড়িত রয়েছে।

আসামী ০২ জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

শেয়ার করুন

আরো দেখুন......