1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

সড়ক দূর্ঘটনায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের করণীয় বিষয়ে ঝিনাইগাতীতে মহড়া অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ১৬৮ জন দেখেছেন

মিজানুর রহমান,শেরপুর প্রতিনিধি:-রাত্রিকালীন সড়ক দূর্ঘটনায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের করণীয় সম্পর্কে শেরপুরের ঝিনাইগাতীতে এক মহড়ার আয়োজন করা হয়।

১৮নভেম্বর শনিবার রাত ৯টায়নঝিনাইগাতী- শেরপুর মহা সড়কের কোয়ারিরোড় মোড়ে এ মহড়া অনুষ্ঠিত হয়।

এ মহড়ায় ঝিনাইগাতী ও শেরপুর জেলা সদরের ২টি ইউনিট অংশ গ্রহন করে। এতে রাত্রিকালীন সময়ে সড়ক দূর্ঘটনায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কিভাবে দূর্ঘটনায় শিকার ব্যক্তিদের উদ্ধার করে তা এ মহড়ার মাধ্যমে দেখানো হয়।

এসময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের শেরপুর জেলার উপ-সহকারি পরিচালক জাবেদ হোসেন মোহাম্মদ তারেক, ঝিনাইগাতীর ইনচার্জ মোহাম্মদ আব্দুল মান্নান, ঝিনাইগাতী ও শেরপুর জেলা সদরের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বিভিন্ন কর্মকতা-কর্মচারি সহ এলাকার বিপুল সংখ্যক মানুষ এ মহড়ায় অংশ গ্রহন করেন।

এসময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের শেরপুর জেলার উপ-সহকারি পরিচালক জাবেদ হোসেন মোহাম্মদ তারেক উপস্থিত জনতার উদ্দেশে বলেন,”যে কোন অগ্নিকান্ড বা সড়ক দূর্ঘটনায় বিচলিত না হয়ে আক্রান্ত ব্যক্তি বা বাড়ীঘরের ক্ষতির হাত থেকে রক্ষা পেতে দ্রুত ফায়ার সার্ভিসকে খবর দেয়া সহ ফায়ার সার্ভিসকে তাদের কাজে সহযোগীতা করুন।

এতে স্থানীয়দের সহযোগীতায় অনেকাংশে বড় ধরণের ক্ষতি থেকে রক্ষা পাওয়া যাবে বলেও জানান তিনি।

শেয়ার করুন

আরো দেখুন......