1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

সড়ক দূর্ঘটনায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের করণীয় বিষয়ে ঝিনাইগাতীতে মহড়া অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ১৬১ জন দেখেছেন

মিজানুর রহমান,শেরপুর প্রতিনিধি:-রাত্রিকালীন সড়ক দূর্ঘটনায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের করণীয় সম্পর্কে শেরপুরের ঝিনাইগাতীতে এক মহড়ার আয়োজন করা হয়।

১৮নভেম্বর শনিবার রাত ৯টায়নঝিনাইগাতী- শেরপুর মহা সড়কের কোয়ারিরোড় মোড়ে এ মহড়া অনুষ্ঠিত হয়।

এ মহড়ায় ঝিনাইগাতী ও শেরপুর জেলা সদরের ২টি ইউনিট অংশ গ্রহন করে। এতে রাত্রিকালীন সময়ে সড়ক দূর্ঘটনায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কিভাবে দূর্ঘটনায় শিকার ব্যক্তিদের উদ্ধার করে তা এ মহড়ার মাধ্যমে দেখানো হয়।

এসময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের শেরপুর জেলার উপ-সহকারি পরিচালক জাবেদ হোসেন মোহাম্মদ তারেক, ঝিনাইগাতীর ইনচার্জ মোহাম্মদ আব্দুল মান্নান, ঝিনাইগাতী ও শেরপুর জেলা সদরের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বিভিন্ন কর্মকতা-কর্মচারি সহ এলাকার বিপুল সংখ্যক মানুষ এ মহড়ায় অংশ গ্রহন করেন।

এসময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের শেরপুর জেলার উপ-সহকারি পরিচালক জাবেদ হোসেন মোহাম্মদ তারেক উপস্থিত জনতার উদ্দেশে বলেন,”যে কোন অগ্নিকান্ড বা সড়ক দূর্ঘটনায় বিচলিত না হয়ে আক্রান্ত ব্যক্তি বা বাড়ীঘরের ক্ষতির হাত থেকে রক্ষা পেতে দ্রুত ফায়ার সার্ভিসকে খবর দেয়া সহ ফায়ার সার্ভিসকে তাদের কাজে সহযোগীতা করুন।

এতে স্থানীয়দের সহযোগীতায় অনেকাংশে বড় ধরণের ক্ষতি থেকে রক্ষা পাওয়া যাবে বলেও জানান তিনি।

শেয়ার করুন

আরো দেখুন......