1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

শ্রীপুরে শ্রেনীকক্ষে আগুন

  • আপডেট সময়ঃ রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ৬৩ জন দেখেছেন

আশরাফুল আলম সরকার,বিশেষ প্রতিনিধি:-গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়ন এর গিলাশ্বর গ্রামে,১৩২ নং গিলাশ্বর আঃ জব্বার সরকারী প্রাথমিক বিদ্যালয় টিনের একটি কক্ষে জানালা সহ ৪/৫ টি টেবিলে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা।

রবিবার ভোর ৩ টার দিকে গিলাশ্বর আঃ জব্বার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একটি শ্রেনীকক্ষে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।
স্থানীয় গ্রামবাসীরা জানান আনুমানিক রাত ৩ টার দিকে বিএনপির একটি মিছিলের আওয়াজ শুনতে পান। এবং সকালবেলা এসে দেখেন স্কুলের একটি কক্ষে আগুন ধরিয়ে দেয়। স্থানীয় গ্রামবাসী পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী মোঃ দিয়াব হাসান বলে,সকাল ১০ টার দিকে বিদ্যালয়ে এসে দেখে শ্রেনীকক্ষে আগুন ধরিয়ে দিয়েছে,সব পুড়ে ছাই , আমাদের কিছুদিন পর পরীক্ষা আমরা এখন পড়াশোনা করবো কোথায়।

ঘটনাস্থল পরিদর্শন করেন, মোঃ আজমীর হোসেন, সহকারী পুলিশ সুপার কালিয়াকৈর সার্কেল, শ্রীপুর থানার ওসি এ এফ এম নাসিম


ঘটনাস্থল পরিদর্শন করেন শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম এবং তিনি জানান, রবিবার ভোর বেলায় একটি বিএনপির মিছিল যায় বলে জানিয়েছেন এলাকাবাসী। বিদ্যালয়ের শ্রেনীকক্ষে আগুন ধরিয়ে দিয়েছে তাতে তার থেকে পাঁচটি বেঞ্চ ও জানালা পুড়ে যায়। ,তা পুলিশ প্রশাস তদন্ত করবে। এবং শ্রেনীকক্ষ দ্রুত মেরামত করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......