1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

শ্রীপুরে শ্রেনীকক্ষে আগুন

  • আপডেট সময়ঃ রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ৫২ জন দেখেছেন

আশরাফুল আলম সরকার,বিশেষ প্রতিনিধি:-গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়ন এর গিলাশ্বর গ্রামে,১৩২ নং গিলাশ্বর আঃ জব্বার সরকারী প্রাথমিক বিদ্যালয় টিনের একটি কক্ষে জানালা সহ ৪/৫ টি টেবিলে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা।

রবিবার ভোর ৩ টার দিকে গিলাশ্বর আঃ জব্বার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একটি শ্রেনীকক্ষে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।
স্থানীয় গ্রামবাসীরা জানান আনুমানিক রাত ৩ টার দিকে বিএনপির একটি মিছিলের আওয়াজ শুনতে পান। এবং সকালবেলা এসে দেখেন স্কুলের একটি কক্ষে আগুন ধরিয়ে দেয়। স্থানীয় গ্রামবাসী পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী মোঃ দিয়াব হাসান বলে,সকাল ১০ টার দিকে বিদ্যালয়ে এসে দেখে শ্রেনীকক্ষে আগুন ধরিয়ে দিয়েছে,সব পুড়ে ছাই , আমাদের কিছুদিন পর পরীক্ষা আমরা এখন পড়াশোনা করবো কোথায়।

ঘটনাস্থল পরিদর্শন করেন, মোঃ আজমীর হোসেন, সহকারী পুলিশ সুপার কালিয়াকৈর সার্কেল, শ্রীপুর থানার ওসি এ এফ এম নাসিম


ঘটনাস্থল পরিদর্শন করেন শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম এবং তিনি জানান, রবিবার ভোর বেলায় একটি বিএনপির মিছিল যায় বলে জানিয়েছেন এলাকাবাসী। বিদ্যালয়ের শ্রেনীকক্ষে আগুন ধরিয়ে দিয়েছে তাতে তার থেকে পাঁচটি বেঞ্চ ও জানালা পুড়ে যায়। ,তা পুলিশ প্রশাস তদন্ত করবে। এবং শ্রেনীকক্ষ দ্রুত মেরামত করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......