1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

গাজীপুরের শ্রীপুরে বাড়ির পাশে মাছের খামারে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

  • আপডেট সময়ঃ রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ৮৩ জন দেখেছেন

আশরাফুল আলম সরকার,বিশেষ প্রতিনিধি:-নিহত দুই শিশু সহোদর ভাই। ছোট ভাই পানিতে পড়ে যাওয়ার পর বাঁচাতে গিয়ে বড় ভাইয়েরও মৃত্যু হয়েছে বলে জানিয়েছে স্বজনরা। মাছের খামারের মালিকের অবহেলার কারণে এর আগেও দুজনের মৃত্যু হয়েছে।

আজ ১৯ নভেম্বর রবিবার দুপুর একটার দিকে উপজেলার বরমী ইউনিয়নের ভিটিপাড়া গ্রামের জনৈক কিবরিয়ার মাছের খামারে ওই মৃত্যুর ঘটনা ঘটে।

নিহত দুই ভাই হলো, উপজেলার বরমী ইউনিয়নের ভিটিপাড়া গ্রামের আল আমিনের ছেলে মো. তামিম (৭), ও মো. ইসমাঈল হোসেন (৬)। স্থানীয় সরকার বাড়ি মাদ্রাসায় পড়াশোনা করতো।

স্থানীয় বাসিন্দা মো. লিটন মিয়ার স্ত্রী আসমা আক্তার বলেন, আমি দুপুর সাড়ে ১ টার দিকে পাশের বাড়ি থেকে চাউল আনতে যায়। এসময় মাছের খামারের পানিতে ভাসমান মৃতদেহ দেখতে পায়। এরপর আমি পুকুরে পাড়ে চাউল রেখে পানিতে নেমে ইসমাঈলের মৃতদেহ তুলে এনে ডাক চিৎকার শুরু করি। এরপর তার স্বজনরা বড়ভাইকে খোঁজতে থাকে।

শেয়ার করুন

আরো দেখুন......