1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনার বটিয়াঘাটা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তাকে নিয়ে প্রচারিত সংবাদের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত খুলনায় অতিবর্ষনে মৎস্য খাতে ক্ষতির পরিমাণ শত কোটি টাকা, মৎস্য কর্মকর্তা -জয়দেব পাল। শেরপুর ৩ আসনের সাবেক সংসদ সদস্যের ৫৪ তম জন্মদিন পালিত শহীদ জিয়াউর রহমান ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে কোটালীপাড়ায় অবৈধ বাঁধ কেটে ১কিলোমিটার খাল দখল মুক্ত করলেন উপজেলা প্রশাসন বৈষম্যের শিকার এমপিও ভুক্ত কলেজের ল্যাব সহকারীরা শিক্ষার মানোন্নয়নে প্রশিক্ষিত শিক্ষকের বিকল্প নেই র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানে ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার সশস্ত্র পলাতক আসামি জোবায়ের হোসেন প্রকাশ হৃদয় গ্রেপ্তার। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের

মানবতার মানুষ ফাউন্ডেশনের “এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী ও সংবধনা অনুস্ঠান- ২০২৩ অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ৪৯ জন দেখেছেন

কামাল হোসেন, বিশেষ প্রতিনিধিঃ –আর্ত মানবতার সেবার ব্রতী নিয়ে বেনাপোলে সামাজিক এবং স্বেচ্ছাসেবী সংগঠন এর মধ্যে অন্যতম প্রতিষ্ঠান “মানবতার মানুষ ফাউন্ডেশন”এর ১ম প্রতিষ্ঠা বাষিকী ও সংবধনা অনুস্ঠান- ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। পথেঘাটে অবস্থান করা মানসিক ভারসাম্যহীন এবং অসহায়,দরিদ্র ও ছিন্নমূল মানুষের মাঝে নিজস্ব অর্থায়নে মানসম্মত খাবার তুলে দেওয়া,নগদ অর্থ প্রদান,শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ,রক্তশুণ্য রোগীদেরকে রক্ত দিয়ে জীবণ বাঁচানোর মত বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে থাকে এই কল্যাণমুলক প্রতিষ্ঠানটি।
প্রত্যেকটি মহৎ উদ্যোগ এলাকায় ব্যাপক প্রশংসিত হয়েছে।

শনিবার(১৮ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে বেনাপোল বাজারস্থ “ফারুক সুপার মার্কেট” এ প্রতিষ্ঠানটির নিজস্ব কার্যালয়ে এই প্রতিষ্ঠা বার্ষিকী ও সংবর্ধণা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-সুলতান আহম্মেদ বাবু(কাউন্সিলর,১নং ওয়ার্ড,সাদীপুর,বেনাপোল পৌরসভা)। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন-মোঃ হাফিজুর রহমান(সভাপতি,মানবতার মানুষ ফাউন্ডেশন,বেনাপোল)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-জনাব হাবিবুর রহমান মিন্টু, প্রতিষ্টাতা,মানবতার মানুষ ফাউন্ডেশন, বেনাপো),মোঃ মনির হোসেন(সহঃ সভাপতি,সীমান্ত প্রেসক্লাব বেনাপোল)।

প্রধান অতিথি সুলতান আহম্মেদ বাবু বলেন-“মানবতার মানুষ ফাউন্ডেশন’র মানবিক কাজের এই মহান উদ্যোগকে আমি সাধুবাদ জানাই। তরুণ প্রজন্মের এ সংগঠনটি মাদক ও বাল্যবিবাহের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে অগ্রণী ভূমিকা পালন করবে। তরুণদের হাতেই গড়ে উঠবে আগামীর বাংলাদেশ। নতুন প্রজন্মের এই নবযাত্রায় আমি সবসময় তরুণ প্রজন্মের এই স্বেচ্ছাসেবক কর্মীদের পাশে থাকব,ওরা আমার ছোট ভাই এর মত”।

সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রাখায় ০৬ জন অতিথি সহ প্রতিষ্ঠানটির ৩০ জন সদস্যের হাতে সন্মাননা ক্রেষ্ট তুলে দেন প্রধান অতিথি-সুলতান আহম্মেদ বাবু।

ফাউন্ডেশনের সভাপতি-মোঃ হাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক-মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তফা যৌথ বিবৃতিতে বলেছেন-” অত্র এলাকায় সুবিধাবঞ্চিত ও অসহায়, অসচ্ছল শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ছাড়াও রাতে রাস্তায় ঘুরে ঘুরে ছিন্নমূল ও মানসিক ভারসাম্যহীন ব্যক্তিদের শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। শুধু তাই নয়, ফাউন্ডেশনের পক্ষ থেকে খাবার বিতরণ করা হয়। ফাউন্ডেশন সবসময়ই আর্ত মানবতার সেবায় অসহায় মানুষের পাশে থাকে। অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে একটু সেবা করতে পেরে নিজেদেরকে ভাগ্যবান বলে মনে করি। সামর্থ্য অনুযায়ী আমরা সবসময়ই চেষ্টা করি মানুষের পাশে থাকার এবং তাদের কল্যাণে কাজ করার”।

অনুষ্ঠান সন্বালনায় ছিলেন- মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তফা(সাধারন সন্পাদক, মানবতার মানুষফাউন্ডেশন, বেনাপোল)।

অনুষ্ঠানে সংগঠনটির নতুন কমিটির নাম ঘোষণা করা হয়-প্রতিষ্ঠাতা:- মোঃ হাবিবুর রহমান মিন্টু উপদেষ্টাঃ-উমী বড়ুয়া,রুবেল হোসেন,আব্দুল জলিল,হাফিজুর রহমান,শ্রী মিলন কুমার সিংহ।

সভাপতিঃ-মোঃ রিপন হোসেন।
সহঃ সভাপতি:-মোঃআব্দুল্লাহ হোসেন,
সহঃ সভাপতি কিরন শেখ সাধারণ সম্পাদক:- মোস্তাফিজুর রহমান মোস্তফা।
যুগ্ম সাধারণ সম্পাদক-ইমরান শেখ।

সাংগঠনিক সম্পাদক:মোঃ জাহিদ,অর্থ সম্পাদক:- জিয়াউর রহমান উজ্জল,দপ্তর সম্পাদক:-নুর,সহঃ দপ্তর:-সুজন,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক:- সফি,কার্য‍্যকরি সদস্য:- মোঃ তাহছিন, আহম্মেদ, আকবার,আরিফ,ইস্রাফিল,বিল্লাল,আব্দুর।

শেয়ার করুন

আরো দেখুন......