1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

শ্রীপুরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম তিনটি মোটরসাইকেল ভাংচুর

  • আপডেট সময়ঃ শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ৬৬ জন দেখেছেন

আশরাফুল আলম সরকার,বিশেষ প্রতিনিধি:-গাজীপুরের শ্রীপুরে পূর্ব শত্রুতার জেরে ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর জখম করেছে একদল দুস্কৃতিকারী। এসময় তিনটি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে। ১৭ নভেম্বর শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার ধনুয়া গ্রামের মাদ্রাসা মার্কেট এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় রাতেই ঘটনাস্থল থেকে সাইদুল ইসলাম নামে এক জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে পুলিশ। শনিবার (১৮ নভম্বের) দুপুরে সাইদুল ইসলামকে আদালতে প্রেরণ করা হয়। এছাড়াও হামলার ঘটনায় মেজবা উদ্দিন, লুৎফর রহমান, মনির হোসেনসহ ১১জনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দিয়েছেন আহত ব্যবসায়ী আবুল হাশেম।

জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার ধনুয়া গ্রামের ব্যবসায়ী আবুল হাশেম, আহসান হাবীব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে তাদের বাড়িতে যাওয়ার সময় মাদ্রাসা মার্কেট এলাকায় তাদের গতিরোধ করে হামলা চালায় অভিযুক্তরা। এসময় হামলাকারীরা তাদের কুপিয়ে গুরুতর জখম করে।

চিৎকার শুনে স্থানীয়রা তাদের উদ্ধার করে শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাদিন অবস্থায় ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)এ.এফ.এম নাসিম জানায়, দুই পক্ষই লিখিত অভিযোগ দিয়েছে। অভিযোগের বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে

শেয়ার করুন

আরো দেখুন......