1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
গোপালগঞ্জে হেলমেট বিহীন চালকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন ডিসি কাজী মাহবুবুল আলম ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভিযান চালিয়ে জব্দকৃত নিষিদ্ধ চায়না জাল ধ্বংস র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর  যৌথ অভিযানে নানা-নাতনি নিহত’ শিরোনামের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘাতক চালক ফেনী থেকে গ্রেফতার। প্রধান শিক্ষকের গাফিলতিতে নিয়োগ পরীক্ষা স্থগিত অংশগ্রহণকারীদের ভোগান্তি অস্ত্রসস্ত্র ও গুলি সহ ভূয়া ডিবি পুলিশ আটক জিআই পণ্যের স্বীকৃতি পেল গোপালগঞ্জের ব্রোঞ্জের গয়না, জলিরপাড়ের ব্রোঞ্জ পল্লীতে আনন্দ উল্লাস ফুলপুর ৫নং সদর ইউনিয়নের শিমুলতলা হতে ডেঁফুলিয়া পযর্ন্ত রাস্তা উদ্ধোধন করলেন শরীফ আহমেদ এমপি শ্রীপুরে জমি নিয়ে বিরোধে আপন চার ভাইয়ের থানায় অভিযোগসহ কোর্টে মামলা। “কেয়া বৃত্তি শিক্ষায় সৃজনশীলতা ও মেধা বিকাশে সহায়ক”

শ্রীপুরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম তিনটি মোটরসাইকেল ভাংচুর

  • আপডেট সময়ঃ শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ৫৬ জন দেখেছেন

আশরাফুল আলম সরকার,বিশেষ প্রতিনিধি:-গাজীপুরের শ্রীপুরে পূর্ব শত্রুতার জেরে ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর জখম করেছে একদল দুস্কৃতিকারী। এসময় তিনটি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে। ১৭ নভেম্বর শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার ধনুয়া গ্রামের মাদ্রাসা মার্কেট এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় রাতেই ঘটনাস্থল থেকে সাইদুল ইসলাম নামে এক জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে পুলিশ। শনিবার (১৮ নভম্বের) দুপুরে সাইদুল ইসলামকে আদালতে প্রেরণ করা হয়। এছাড়াও হামলার ঘটনায় মেজবা উদ্দিন, লুৎফর রহমান, মনির হোসেনসহ ১১জনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দিয়েছেন আহত ব্যবসায়ী আবুল হাশেম।

জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার ধনুয়া গ্রামের ব্যবসায়ী আবুল হাশেম, আহসান হাবীব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে তাদের বাড়িতে যাওয়ার সময় মাদ্রাসা মার্কেট এলাকায় তাদের গতিরোধ করে হামলা চালায় অভিযুক্তরা। এসময় হামলাকারীরা তাদের কুপিয়ে গুরুতর জখম করে।

চিৎকার শুনে স্থানীয়রা তাদের উদ্ধার করে শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাদিন অবস্থায় ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)এ.এফ.এম নাসিম জানায়, দুই পক্ষই লিখিত অভিযোগ দিয়েছে। অভিযোগের বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে

শেয়ার করুন

আরো দেখুন......