1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড বন্দরটিলা শাখার উদ্যোগে সংবর্ধনা ও মাসিক ব্যবসা পরিকল্পনা উন্নয়ন সভা ২০২৩।

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
  • ৫৩ জন দেখেছেন

প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড বন্দরটিলা শাখার উদ্যোগে সংবর্ধনা ও মাসিক ব্যবসা পরিকল্পনা উন্নয়ন সভা ২০২৩।

মোঃ জাকারিয়া হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

১৬ ই নভেম্বর ২০২৩ ইং রোজ বৃহস্পতিবার সন্ধ্যা ০৭ ঘটিকায় প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড বন্দরটিলা শাখ অফিস কার্য্যালয়ে এ সংবর্ধনা ও মাসিক ব্যবসা পরিকল্পনা উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়।
এ সংবর্ধনা সভায় জনাব মোঃ মিজানুর রহমান, ডি জি এম ও ইনচার্জ বন্দরটিলা শাখা, চট্টগ্রাম জোন ১১ এর সভাপতিত্বে ও এ্যাডভোকেট আবু হানিফ নিহাদ ইউনিট ম্যানেজার বন্দরটিলা শাখা এর উপস্থাপনায় এতে প্রধান অতিথিদের হিসেবে উপস্থিত ছিলেন জনাব নাঈমুল হক চৌধুরী সহকারী ব্যবস্থাপনাপরিচালক ও ইনচার্জ চট্টগ্রাম কর্পোরেট জোন -০১,
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জনাব মাওলানা মো মহিউদ্দিন ফারুকী, ইভিপি ও ইনচার্জ চট্টগ্রাম জোন -১১ এবং প্রফেসর জনাব মোঃ শাহ আলম এরিয়া ম্যানেজার চট্টগ্রাম জোন -১১,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
জনাব ডাঃ মোঃ বেলাল মৃধা বিশিষ্ট রাজনীতিবিদ ও ব্রাঞ্চ ম্যানেজার বন্দরটিলা সাংগঠনিক অফিস চট্টগ্রাম, জনাব মোঃ নুরুল আবছার এজিএম বন্দরটিলা শাখা চট্টগ্রাম জোন-১১, জনাব মাওলানা মোঃ সোহেল উদ্দিন ব্রাঞ্চ ম্যানেজার, বন্দরটিলা শাখা চট্টগ্রাম, কে এম জামাল হোসেন সভাপতি বরিশাল বিভাগীয় সমিতি চট্টগ্রাম ইপিজেড পতেঙ্গা অঞ্চল।
অনুষ্ঠান শুরতে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরন করে নেন এবং মোঃ মিজানুর রহমান এর সৌজন্যে প্রধান অতিথিকে এস. ই. ভি.পি. থেকে সহকারী ব্যবস্থাপনা পরিচালক পদোন্নতি পাওয়ায় ক্রেষ্ট প্রদান করেন।

প্রধান আলোচক তার বক্তব্যে বলেন প্রতিটি মানুষকে ইন্সুইরেন্সের আওতায় আসা দরকার এবং সাধারণ মানুষ যেন ইন্সুইরেন্স ও ভিবিন্ন মাল্টিপারপাস সম্পর্কে পার্থক্য আছে এবং সেটা কি তা বুঝাতে হবে, সে ব্যাপারে সকল মাঠ কর্মী ও দায়িত্বশীল যারা আছেন তাদের সজাগ দৃষ্টি রাখতে হবে, ইপিজেড ও বন্দরটিলা এলাকয় অধিকাংশ লোক বহিরাগত এরই সুযোগ নিয়ে কিছু অসাধু ব্যবসায়ি তাদেরকে অল্প টাকা জমা করে বেশি লাভবান হওয়ার প্রলোভন দেখিয়ে তাদের থেক টাকা পয়সা হাতিয়ে নিয়ে নিঃস্ব করে দেয়, কিন্তু ইন্সুইরেন্স কখনো উদাও হয় না, দেউলিয়া হয় না, তাই আপনারা ইন্সুইরেন্স করুন, ইন্সুইরেন্স এর আওতায় আসুন ইত্যাদি।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, বাংলাদেশ যখন সৃষ্টি হয়নি তখন থেকই আসলে ইন্সুইরেন্স সৃষ্টি হয়েছে এবং চলমান আছে ইনশআল্লাহ, কোন বিমা ইন্সুইরেন্স কোম্পানি যদি ভুল তথ্য কিংবা প্রলোভন দেখিয়ে বিমা করিয়েও থাকে কিন্তু প্রাইম ইসলামী লাইফ ইন্সুইরেন্স কখনো তা করায় না, বিমা একটি রাষ্ট্র নিয়ন্ত্রিত সংবিধান আইন অনুযায়ী পরিচালিত, তারই ধারাবাহিকতায় আজকে আমরা ২৩ বছরে চলমান ইনশাআল্লাহ, এই ২৩ বছরের মধ্যে এমন একজন গ্রাহক নেই যে, আমাদের প্রতিষ্ঠান থেকে কষ্ট পেয়েছেন কিংবা ক্ষতিগ্রস্থ হয়েছে।
তাই আপনাদের সকলের বিমার প্রয়োজন আছে আসুন সবাই মিলে বিমা করি এবং একটা সুন্দর নির্ভর যোগ্য জীবন গড়ি।

এ সংবর্ধনা ও মাসিক ব্যবসা পরিকল্পনা সভায় আরো উপস্থিত ছিলেন,
বিশিষ্ট সাংবাদিক মোঃ আমিনুল হক শাহীন, মোঃ মোসলে উদ্দিন বাহার, মোঃ জাকারিয়া হোসেন।
অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ ফয়সাল, মো দুলাল হোসাইন, মোঃ জলিল, মোসাঃ লাভনী আাক্তার, মোসাঃ রেহেনা আক্তার, রুবেল হোসেন, মোসাঃ কারিমা, মোসাঃ আসমা সহ আরো অনেকে।
পরিশেষে সভাপতির সমাপনি বক্তব্যের মাধ্যমে
সভার সমাপ্তি ঘোষণা করেন, এবং রাতের খাবারের আয়োজন করেন।

শেয়ার করুন

আরো দেখুন......