1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

নিখোঁজ সংবাদ।

  • আপডেট সময়ঃ সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ৬২০ জন দেখেছেন

       -:বিজ্ঞাপন:-

চট্টগ্রামের বাঁশখালীর বাহারছড়া ইউনিয়নের বাঁশখালা গ্রামের দরচন আলী বাড়ীর মুহাম্মদ মাসুদ পিতা মোহাম্মদ হেলাল উদ্দিন মাতা রিপু আক্তার গত ২৯/৪/২৩ ইং তারিখ হতে বাড়ী হতে গাড়ী চালানোর জন্য বের হয়ে আর ঘরে ফিরে আসেনি। বহু জায়গায় খোঁজাখুজি করেও তার কোন খোঁজ পাওয়া যায়নি। ছেলেটি একজন সিএনজি/অটোরিকশার ড্রাইভার।

যদি কোন হ্রদয়বান লোক ছেলেটির সন্ধান পেয়ে থাকেন নিন্মের নাম্বারে যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ করা হল। 01930851566 (পিতা)।

শেয়ার করুন

আরো দেখুন......