1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

শরণখোলায় সড়ক দূর্ঘটনায় তিন ছাত্রলীগ নেতা-কর্মী আহত

  • আপডেট সময়ঃ শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ৭১ জন দেখেছেন

মোঃ কামরুল ইসলাম টিটু,বাগেরহাট জেলা প্রতিনিধি:-
প্রাধানমন্ত্রী শেখ হাসিনার আগামী ১৩ নভেম্বর খুলনার জনসভায় আগমন উপলক্ষ্যে বাগেরহাট সার্কিট হাউজে এক প্রস্তুতি সভায় যোগদান শেষে বাগেরহাট থেকে শরণখোলায় বাড়ী ফেরার পথে সড়ক দূর্ঘটনায় তিন ছাত্রলীগ নেতাকর্মী আহত হয়েছে। ১০ নভেম্বর রাত দশটার দিকে ঘটনাটি ঘটেছে উপজেলার কদমতলা ছোটহুজুরের মাদ্রাসা সংলগ্ন এলাকায়। আহতদের শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
হাসপাতাল ও ভ‚ক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১৩ নভেম্বর খুলনা জনসভায় আগমন উপলক্ষ্যে বাগেরহাট সার্কিট হাউজে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন ও বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। প্রস্তুতি সভায় যোগদান শেষে উপজেলার রায়েন্দা দারুল হেদায়েত উলুম নেছারিয়া সিনিয়র মাদ্রাসার ছাত্রলীগের সভাপতি মোঃ সাব্বির জোমাদ্দার ও সংগীয় দুই ছাত্রলীগ কর্মী রনি গাজি ও আকরাম হোসেন মোটর সাইকেল যোগে উপজেলার কদমতলা ছোটহুজুরের মাদ্রাসা সংলগ্ন এলাকায় পৌছালে অন্য একটি গাড়ীকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে তারা তিনজন রাস্তায় সিটকে পড়ে যায়। এতে তারা গুরুতর আহত হয়। পরে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে আকরামের আঘাত গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ওই রাতে স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ তাওহিদুল ইসলাম তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বাকি দুইজন শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
মোঃ কামরুল ইসলাম টিটু
বাগেরহাট জেলা প্রতিনিধ
১১.১১.২০২৩

শেয়ার করুন

আরো দেখুন......