1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

শরণখোলায় সড়ক দূর্ঘটনায় তিন ছাত্রলীগ নেতা-কর্মী আহত

  • আপডেট সময়ঃ শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ৬৩ জন দেখেছেন

মোঃ কামরুল ইসলাম টিটু,বাগেরহাট জেলা প্রতিনিধি:-
প্রাধানমন্ত্রী শেখ হাসিনার আগামী ১৩ নভেম্বর খুলনার জনসভায় আগমন উপলক্ষ্যে বাগেরহাট সার্কিট হাউজে এক প্রস্তুতি সভায় যোগদান শেষে বাগেরহাট থেকে শরণখোলায় বাড়ী ফেরার পথে সড়ক দূর্ঘটনায় তিন ছাত্রলীগ নেতাকর্মী আহত হয়েছে। ১০ নভেম্বর রাত দশটার দিকে ঘটনাটি ঘটেছে উপজেলার কদমতলা ছোটহুজুরের মাদ্রাসা সংলগ্ন এলাকায়। আহতদের শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
হাসপাতাল ও ভ‚ক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১৩ নভেম্বর খুলনা জনসভায় আগমন উপলক্ষ্যে বাগেরহাট সার্কিট হাউজে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন ও বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। প্রস্তুতি সভায় যোগদান শেষে উপজেলার রায়েন্দা দারুল হেদায়েত উলুম নেছারিয়া সিনিয়র মাদ্রাসার ছাত্রলীগের সভাপতি মোঃ সাব্বির জোমাদ্দার ও সংগীয় দুই ছাত্রলীগ কর্মী রনি গাজি ও আকরাম হোসেন মোটর সাইকেল যোগে উপজেলার কদমতলা ছোটহুজুরের মাদ্রাসা সংলগ্ন এলাকায় পৌছালে অন্য একটি গাড়ীকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে তারা তিনজন রাস্তায় সিটকে পড়ে যায়। এতে তারা গুরুতর আহত হয়। পরে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে আকরামের আঘাত গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ওই রাতে স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ তাওহিদুল ইসলাম তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বাকি দুইজন শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
মোঃ কামরুল ইসলাম টিটু
বাগেরহাট জেলা প্রতিনিধ
১১.১১.২০২৩

শেয়ার করুন

আরো দেখুন......