1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

পতেঙ্গায় বঙ্গবন্ধু টানেল এলাকায় বাস উল্টে১জনের মৃত্যু,আহত১৫

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩
  • ৭০ জন দেখেছেন

ডেক্স নিউজ:

১০নভেম্বর নগরীর পতেঙ্গায় বঙ্গবন্ধু টানেল টোল বক্স এলাকায় সড়ক বিভাজকের সাথে ধাক্কা খেয়ে বাস উল্টে একজনের মৃত্যু হয়েছে। এসময় বাসটির বেশ ক’জন যাত্রী আহত হন।
শুক্রবার (১০ নভেম্বর) সকাল ৯টায় দিকে এ দুর্ঘটনা ঘটে। মৃত্যুবরণকারী ব্যক্তি সাতকানিয়ার বাসিন্দা। তার নাম আবুল হোসেন।

পুলিশ জানায়, বাসটি বঙ্গবন্ধু টানেল হয়ে আনোয়ারা প্রান্তে যাওয়ার সময় চালক নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে।
এ সময় এক বাসযাত্রীর মৃত্যু হয় এবং ১৫ জন আহত হয়। পরে রেকার দিয়ে বাসটি সরিয়ে নেওয়া হয়।পতেঙ্গা থানার ওসি কবিরুল ইসলাম বলেন, আহত বাসযাত্রীদের উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।

চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ নরুল আলম জানান, আহতরা হাসপাতালে চিকিৎসাধীন। তবে আহত সবার নাম ও পরিচয় পাওয়া যায়নি।

শেয়ার করুন

আরো দেখুন......