1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

গাছের ডাল কাটাকে কেন্দ্র করে ফুফুর উপর ভাতিজা আরিফের হামলা-আদালতে মামলা

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩
  • ৪১ জন দেখেছেন

ক্রাইম রিপোর্টার (ঝালকাঠি):-

ঝালকাঠি জেলার সদর উপজেলাধীন রমজানকাঠি গ্রামে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে ফুফুর উপর একই বাড়ীর চাচাতো ভাইয়ের ছেলে কতৃক হামলার অভিযোগে আদালতে মামলা দায়ের করেন ভুক্তভোগী রোজিনা বেগম ।

এ বিষয় হামলার শিকার রোজিনা বেগম জানান, আমি দীর্ঘদিন যাবৎ আমার স্বামী সন্তানদের নিয়ে আমার বাবার বাড়ী বসত করে আসছি।  আমার বসত ঘরের সামনে উঠানে থাকা কাফুলা (আঞ্চলিক নাম ) গাছের ছায়া পড়ার জন্য আমার উঠানে ধান, কাপড়-চোপড় শুকাতে বাধা গ্রস্থ হয়। আমার উঠানে ধান, কাপড়-চোপড় শুকাতে বাধা গ্রস্থ হওয়ায় আমি বহুবার একই বাড়ির আ: মজিদ মোল্লাকে গাছের ডাল কেটে দিতে বললে সে ডাল কাটে না। আমার চাচাতো ভাই ডাল না কাটায় গত ২৯ অক্টোবর আমি কাফুলা গাছের একটি ডাল কাটি। আমি ডাল কাটার পরে আমার চাচাতো ভাই মজিদ মোল্লার ছেলে মো: আরিফ মোল্লা কয়েকজন অপরিচিত লোক সাথে নিয়ে আমাকে মারধর করে এবং আমাকে হত্যার হুমকি দেয়। একই সাথে আরিফ তার লোকজন নিয়ে আমার বসত ঘরের সামনে বাসের বেড়া দিয়ে আমাদের চলাচলে বাধা প্রদান করে। ঘরের সামনে উঠনে বাসের বেড়া দেয়ায় আমার সন্তানের বিদ্যালয় যেতে বাধা গ্রস্থ হচ্ছে।  আমি মার খেয়ে জানের নিরাপত্তার জন্য ঘটনার দিন বিকেলে ঝালকাঠি বিজ্ঞ দ্রুত বিচার আদালতে আরিফ সহ অজ্ঞাত কয়েক জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করি ( যাহার মামল নং ৮৩/২০২৩ )।

এ বিষয় মামলা সূত্রে জানাযায়, রোজিনা বাবা ও ভাই ঢাকায় বসবাস করায় রোজিনা তার স্বামী সন্তান নিয়ে দীর্ঘদিন যাবৎ তার বাবার বাড়ী বাবার ঘরে বসত করে আসছেন। একই সাথে বাবার জমা-জমি দেখাশুনা করছেন। রোজিনার পিতার সম্পত্তি আত্মসাৎ করার জন্য বিভিন্ন পন্থা অবলম্বন পূর্বক আমাকে বাবার ঘর থেকে উৎখাত করার অপচেষ্টা চালিয়ে আসছে। গত ২৯ অক্টোবর দুপুরে বিবাদী আরিফ তার লোকজন সহ রোজিনাকে কিল ঘুসি উপর হামলা করে। এ সময় রোজনিার চুলের মুঠি ধরে মাটিতে ফেলে কিল-ঘুষি ও লাথি দিতে থাকে। একই সাথে রোজিনার গলায় থাকা স্বর্নের চেইন ছিনিয়া নেয়।

শেয়ার করুন

আরো দেখুন......