1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

বগুড়ায় ১ ঘণ্টার ব্যবধানে দুই ট্রাকে আগুন

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ৩৫০ জন দেখেছেন

হারুন অর রশিদ,বিশেষ প্রতিনিধি:-

বগুড়ায সদরে এক ঘণ্টার ব্যবধানে দুই ট্রাকে আগুন দিয়েছে অবরোধকারীরা। বুধবার (৮ নভেম্বর) রাত পৌমনে ৯টার দিকে উপজেলার লাহিড়ীপাড়া ইউনিয়নের দিঘলকান্দি এলাকায় এবং পৌনে ১০টার দিকে সদরের মানিকচক বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

বগুড়া জেলা পুলিশ সুপার (এসপি) সুদীপ কুমার চক্রবর্ত্তী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পুলিশ, ফায়ার সার্ভিস এবং স্থানীয়দের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। রাতের আধারে অবরোধকারীরা দুটি ট্রাকে আগুন দিয়েছে। এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

নাগরকান্দি এলাকায় অগ্নিসংযোগের ঘটনায় ট্রাক চালক মিজানুর রহমান বলেন, লালমনিরহাট থেকে ঢাকার উদ্দেশ্যে যেতে বগুড়ার দিঘলকান্দি এলাকায় পৌঁছালে ১০ থেকে ১৫ জন লোক লাঠি হাতে কয়েকটি ট্রাক থামায়। এরপর দুটি গাড়ি ভাঙচুর করে। আমার মালবাহী (জাহাজের ভাঙারি) ট্রাক ভাঙচুর করা শুরু করেন। আমার গাড়ি থামলে পেট্রোল ঢেলে ট্রাকে আগুন লাগিয়ে দিয়ে পালিয়ে যান তারা। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

মানিকচক বাজার এলাকার প্রত্যক্ষদর্শীরা জানান, মানিকচক বাজারে একটি খালি ট্রাক আলু বোঝাই করার জন্য দাঁড়িয়ে ছিল। রাত পৌনে ১০টার দিকে দুটি মোটরসাইকেল থেকে ট্রাকের উপর ককটেল নিক্ষেপ করে। এতে ট্রাকে আগুন লেগে যায়। পরে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে।

শেয়ার করুন

আরো দেখুন......