1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

হাটহাজারী, সড়ক দুর্ঘটনায় নিহত – ০ ৯ গুরুতর আহত -০১

  • আপডেট সময়ঃ বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ৫৫ জন দেখেছেন

ওমর ফারুক, স্টাফ রিপোর্টার, (চট্টগ্রাম):-

৭ নভেম্বর চট্টগ্রাম হাটহাজারী নাজিরহাট মহাসড়কে চারিয়া বোর্ড স্কুল এলাকায় সকাল ১১,৩০মিঃ দিকে বাস সিএনজি মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের সাতজন নিহত সহ সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত মোট ৯জন নিহত হয়েছেন।
শিশু ৩ জন, মহিলা ২ জন,পুরুষ ২ জন। গুরুতর আহত অবস্থায় আরো ১জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজে নেওয়া হয়েছে।

প্রাথমিকভাবে জানা যায় পটিয়া উপজেলার রওশন হাট এলাকা থেকে পুরো পরিবার ফটিকছড়ি উপজেলায় বেড়াতে যাচ্ছেন। তারা সকলেই সনাতন ধর্মলম্বি ছিলেন বলে জানা যায়।
এই মৃত্যুর মিছিল কত লম্বা হলে প্রশাসন ব্যবস্থা গ্রহণ করবে
উপজেলা প্রশাসন হাটহাজারী জেলা পরিষদ, চট্টগ্রাম তা জানতে চেয়ে ক্ষোভ প্রকাশ করেন উৎসুক জনতা।

খবর পেয়ে ঘটনাস্থলে জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা, ফায়ার সার্ভিসের কর্মীরা এবং নিকটস্থ থানার কর্তব্যরত পুলিশ টিম। ঘটনাস্থলেই একই ৭ জন এবং গুরতর আহত ৩জন কে চিকিৎসাধীন অবস্থায় চ ম ক হাসপাতালে নিয়ে গেলে ২জন মারা যায় বলে উপস্থিত জনতার সূত্রে জানা গেছে।
তবে আরো ১ জনের অবস্থা আশঙ্কাজনক বলে মেডিকেল কলেজ হাসপাতালের সূত্রে জানা যায়।

শেয়ার করুন

আরো দেখুন......