1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শেরপুর জেলার ঝিনাইগাতী ৪ ডিসেম্বর মুক্ত দিবস বিভাগের শ্রেষ্ঠ প্রাথমিক শিক্ষা পদক” ২০২৩ লাভ ;টি এম শাহ্ আলম। সারাদেশের ন্যায় জয়পুরহাটে বিএনপি’র ডাকে ৪৮ ঘন্টার অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত আমতলীতে ইজিপিপি’র অর্থায়নে পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রম শুরু বরগুনার ২টি আসনে বাছাইয়ে ৫ জনের প্রার্থিতা বাতিল র‌্যাব -৭, চট্রগ্রাম’র অভিযানে ছাত্রীকে পতেঙ্গা এলাকা থেকে অপহৃত ভিকটিম উদ্ধারসহ অপহরণকারী শিক্ষকক আটক।  ঝিনাইগাতীতে প্রতিবন্ধী হাবিবুল্লাহ বাহার হাসুর মানবেতর জীবনযাপন। নওগাঁ ৩ মহাদেবপুর বদলগাছী আসনে ১১ জনের মনোনয়নপত্র দাখিল মাঠে শুধু আওয়ামী লীগ। দ্বাদশ জাতীয় নির্বাচনে ময়মনসিংহে ২৪ প্রার্থীর মনোনয়ন বাতিল বটিয়াঘাটায় আমন ধানের বাম্পার ফলনের আশা

বিএমএসএস শ্রেষ্ঠ সংগঠন – প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শ্রেষ্ঠ সংগঠক সম্মানায় ভূষিত

  • আপডেট সময়ঃ রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ৬৬১ জন দেখেছেন

রজিবুল ইসলাম সুইট,বিভাগীয় প্রধান খুলনা :

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান শ্রেষ্ঠ সংগঠক সম্মানায় ভূষিত হলেন।
শ্রেষ্ঠ সংগঠক হিসেবে গত ৩ অক্টোবর ২০২৩ইং শুক্রবার “ঢাকার হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও-এ শেরে-বাংলা শান্তিপদ ২০২২” – অনুষ্ঠানে সম্মাননা স্মারক
প্রদান করা হয়।যেখানে তিনি স্বশরীরে উপস্থিত না থাকা সত্বেও সম্মাননা স্মারক তিনার নিজ বাড়ি নড়াইলের গ্রামে পৌঁছে যায়। যে সম্মাননা স্মারক উৎসর্গ করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির সহযোদ্ধা ভাই, বোন, বন্ধু, গুরুজন, স্নেহভাজন সদস্যদের।

ফেসবুক পোস্টে জীবনের সেরা অনুভূতি হেডলাইনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস)
প্রতিষ্ঠাতা খন্দকার আছিফুর রহমান জানান,আমি গরীব চেয়ারম্যান
অত্যন্ত দু:খের বিষয় – সরাসরি উপস্থিত হয়ে নিজ হাতে এটি নিতে পারিনি। কারণ, ঢাকায় যাওয়ার বাস ভাড়া ছিলো না।এটা শুধু ২০২৩ সালের নয়; জীবনের স্মরণীয় ও সেরা অভিজ্ঞতা এবং অর্জন।
যদি থাকে নসিবে-আপনি আপনি আসিবে”।জীবনে অনেক “সম্মাননা” অর্জন করেছি। টেবিলটায় জায়গা নেই। কিন্তু ঘরে বসে পাওয়া এই সম্মাননা দেখে আমার সন্তানেরা অনেক খুশি।
এই সম্মান আর অর্জন শুধুমাত্র বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র সহযোদ্ধাদের।আজ তাদের জন্য পদকটি উৎসর্গ করলাম।
মানুষের জন্য-দেশের জন্য ভালো কাজ করুন। টাকায় নয় ঘরে বসে সম্মাননা অর্জন করবেন। ইনশাআল্লাহ।
প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আরো জানান,
ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি শেরে-বাংলা গবেষণা পরিষদের প্রতি।

শেয়ার করুন

আরো দেখুন......