1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

স্বেচ্ছাসেবী সংগঠন “স্বাধীন সমাজ কল্যাণ পরিষদ ” এর উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

  • আপডেট সময়ঃ বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ৭৮ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার,রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান:-

” আমরা আছি আলোর সন্ধানে, এগিয়ে যাবো সমাজ কল্যাণ “-এ প্রতিপাদ্যকে সামনে রেখে বালিয়াডাঙ্গী উপজেলার সর্ববৃহৎ ও সর্বপ্রথম স্বেচ্ছাসেবী সংগঠন “স্বাধীন সমাজ কল্যাণ পরিষদ” এর উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয় । আজ সকাল ১০ ঘটিকার সময় কালমেঘ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সংগঠনটির উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয় । সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ উল্লাহ রায়হান দুলু’র সভাপতিত্বে ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসূচির উদ্বোধন করেন মোঃ আব্দুল্লাহীল বাকী অধ্যক্ষ কালমেঘ রমজান আলী উচ্চ বিদ্যালয় ও কলেজ, মোঃ রফিকুল ইসলাম প্রধান শিক্ষক কালমেঘ সরকারি প্রাথমিক বিদ্যালয় ।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুর সবুর , মোঃ দুলাল হোসেন, মোঃ মকবুল হোসেন প্রমুখ । সংগঠনটির পক্ষ থেকে জানানো হয় -এই মহতি সংগঠনটি ২০০৮ প্রতিষ্ঠিত হয়। মূলত এটি একটি স্বেচ্ছাসেবী সংগঠন । এই সংগঠনে লক্ষ্য ও উদ্দেশ্য বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা। মুমূর্ষ রোগীদের রক্ত সরবরাহ করা । তরুণ, যুবকরা যাতে মাদকা- আসক্ত না হয় সে ব্যাপারে সচেতন গড়ে তোলা ।

বাল্য- বিবাহ, যৌতুক প্রদান বা গ্রহণে নিরুৎসাহ প্রদান করা । সামাজিক অবক্ষয় সহ যাবতীয় কুসংস্কারের বিরুদ্ধে মানুষকে সচেতন করে তোলা। সামাজিক কার্যক্রমকে বেগবান করা ।

শেয়ার করুন

আরো দেখুন......